শীর্ষে উঠতে দিল্লির প্রয়োজন ১৩৫ রান

স্পোর্টস ডেস্ক
স্পোর্টস ডেস্ক স্পোর্টস ডেস্ক
প্রকাশিত: ০৯:৫৮ পিএম, ২২ সেপ্টেম্বর ২০২১

পয়েন্ট টেবিলে বেশ ভালোই লড়াই জমে উঠেছিল চেন্নাই সুপার কিংস আর দিল্লি ক্যাপিটালসের মধ্যে। তবে এবার চেন্নাইকে পেছনে ফেলে শীর্ষে উঠে যাওয়ার দারুণ সুযোগ দিল্লি ক্যাপিটালসের সামনে। সানরাইজার্স হায়দরাবাদের বিপক্ষে ১৩৫ রান করতে পারলেই তারা ৯ ম্যাচে ১২ পয়েন্ট নিয়ে শীর্ষে উঠে যাবে।

আইপিএলের দ্বিতীয় পর্বে আজ প্রথম মাঠে নেমেছে হাদরাবাদ এবং দিল্লি ক্যাপিটালস। দুবাই ইন্টারন্যাশনাল ক্রিকেট স্টেডিয়ামে টস জিতে ব্যাট করতে নেমে মোটেও ক্লিক করতে পারেননি হায়দরাবাদের ব্যাটসম্যানরা। নির্ধারিত ২০ ওভারে ৯ উইকেট হারিয়ে ১৩৪ রান সংগ্রহ করেছে
ডেভিড ওয়ার্নারের দল।

ব্যাট করতে নেমে শুরুতেই মহা বিপর্যয়। ওপেনার ডেভিড ওয়ার্নারই আউট হয়ে যান কোনো রান না করেই। এরপর অধিনায়ক কেন উইলিয়ামসন মাঠে নেমে রীতিমত টেস্ট খেলেছেন। ২৬ বলে তিনি করেন ১৮ রান। ১৭ বল খেলে সমান ১৮ রান করে আউট হন আরেক ওপেনার ঋদ্ধিমান সাহা।

মানিস পান্ডে আউট হন ১৭ রান করে। কেদার যাদবের অবস্থা আরো খারাপ। মাত্র ৩ রান করেন তিনি। ২১ বলে ২৮ রান করে আউট হন আবদুল সামাদ। এটাই সানরাইজার্স শিবিরে সর্বোচ্চ ইনিংস। শেষ মুহূর্তে রশিদ খান ২২ রান করে না দিলে আরও পঁচতে হতো দায়দরাবাদের দলটিকে।

দিল্লির হয়ে উইকেট নেন কাগিসো রাবাদা ৩টি, অক্ষর প্যাটেল এবং অ্যানরিখ নর্তজে নেন ২টি করে উইকেট।

আইএইচএস/

করোনা ভাইরাসের কারণে বদলে গেছে আমাদের জীবন। আনন্দ-বেদনায়, সংকটে, উৎকণ্ঠায় কাটছে সময়। আপনার সময় কাটছে কিভাবে? লিখতে পারেন জাগো নিউজে। আজই পাঠিয়ে দিন - [email protected]