চট্টগ্রামের দায়িত্ব নিতে ঢাকায় পল নিক্সন

স্পোর্টস ডেস্ক
স্পোর্টস ডেস্ক স্পোর্টস ডেস্ক
প্রকাশিত: ০৩:০৮ পিএম, ১৫ জানুয়ারি ২০২২

শুক্রবার থেকে শুরু হচ্ছে বাংলাদেশ প্রিমিয়ার লিগ (বিপিএল) ক্রিকেটের অষ্টম আসর। সে লক্ষ্যে আজ (শনিবার) থেকেই তোরজোড় শুরু করে দিয়েছে দলগুলো। যার ধারাবাহিকতায় এরই মধ্যে ঢাকায় চলে এসেছেন চট্টগ্রাম চ্যালেঞ্জার্সের হেড কোচ পল নিক্সন।

টানা দ্বিতীয়বারের মতো চট্টগ্রাম চ্যালেঞ্জার্সের হেড কোচের দায়িত্ব সামলাবেন ইংল্যান্ডের সাবেক উইকেটরক্ষক ব্যাটার পল নিক্সন। এ দায়িত্ব পালনের লক্ষ্যে শনিবার দুপুরে ঢাকায় পৌঁছেছেন তিনি।

রাজধানীর হযরত শাহজালাল (র) আন্তর্জাতিক বিমানবন্দরে নিক্সনকে উষ্ণ অভ্যর্থনা জানান চট্টগ্রাম চ্যালেঞ্জার্সের চিফ অপারেটিং অফিসার সৈয়দ ইয়াসির আলম। পরে দলের ব্যবস্থাপনা পরিচালক কে.এম. রিফাতুজ্জামান দলের প্রধান কার্যালয়ে অভ্যর্থনা জানান নিক্সনকে।

এসময় কে. এম রিফাতুজ্জামান বলেন, ‘চট্টগ্রাম চ্যালেঞ্জার্সের শুরুর সঙ্গী পল নিক্সন। আগেরবার তার সার্ভিসে আমরা খুবই সন্তুষ্ট। সে কারণেই এবারকার আসরের জন্য পলকে আমরা এনেছি। আমার বিশ্বাস তারুণ্য নির্ভর চ্যালেঞ্জার্স স্কোয়াডের সব সদস্যের জন্য দারুণ পাওয়া হবে এবারের বিপিএল। পল তার কোচিং অভিজ্ঞতায় নিশ্চয়ই আমাদের লক্ষ্য অর্জনে সহযোগিতা করবেন।’

Nixon.jpg

ঢাকায় এসে পল নিক্সন বলেন, ‘এবারের বিপিএলের জন্য তারুণ্য নির্ভর দল গড়েছে চট্টগ্রাম চ্যালেঞ্জার্স। দলে ট্যালেন্টের অভাব নেই। অনেকেই এরই মধ্যে জাতীয় দলে তাদের মেলে ধরেছেন। আমার বিশ্বাস বিপিএলে দারুণ কিছু হবে। আমি খুবই এক্সাইটেড।’

কাউন্টি দল লেস্টারশ্যায়ারের হেড কোচের দায়িত্ব পালন করছেন পল নিক্সন। ছুটিতে চট্টগ্রাম চ্যালেঞ্জার্সের দায়িত্ব পালন করবেন ল্যাঙ্কাশায়ারের সাবেক এই প্রধান কোচ। ইংল্যান্ডের জার্সিতে এই উইকেটরক্ষক ব্যাটারের ১৯ ওয়ানডে ও ১ টি-টোয়েন্টি খেলার অভিজ্ঞতা রয়েছে।

সবকিছু ঠিক থাকলে রোববার (১৬ জানুয়ারি) থেকে টিম হোটেলে ওঠা শুরু করবে চট্টগ্রাম চ্যালেঞ্জার্সের স্থানীয় ক্রিকেটাররা। একদিন পর আসতে শুরু করবেন বিদেশি ক্রিকেটাররা। এরপর পুরো দমে শুরু হবে অনুশীলন। পল নিক্সনের ডেপুটি হিসেবে কাজ করবেন অস্ট্রেলিয়ান সাবেক পেসার শন টেইট।

এসএএস/এমএস

করোনা ভাইরাসের কারণে বদলে গেছে আমাদের জীবন। আনন্দ-বেদনায়, সংকটে, উৎকণ্ঠায় কাটছে সময়। আপনার সময় কাটছে কিভাবে? লিখতে পারেন জাগো নিউজে। আজই পাঠিয়ে দিন - [email protected]