ধ্বংসস্তূপে দাঁড়িয়ে দুর্দান্ত হাফ সেঞ্চুরি আফিফের

ক্রীড়া প্রতিবেদক ক্রীড়া প্রতিবেদক চট্টগ্রাম থেকে
প্রকাশিত: ০৫:৪৭ পিএম, ২৩ ফেব্রুয়ারি ২০২২

তরুণরা হাল ধরতে পারছে না বাংলাদেশের ক্রিকেটের- কিছুদিন আগেও এমন একটা বিষয় প্রতিষ্ঠিত হয়ে ছিল। সেই তরুণরাই এখন হাল ধরতে শিখছেন। দারুণ বিপর্যয়ের মুহূর্তে নিজেদের মেলে ধরার চেষ্টাই নয় শুধু, দলের ত্রাণকর্তার ভূমিকায়ও নিজেদের টেনে আনছেন।

আফিফ হোসেন ধ্রুব তাদের মধ্যে একজন। দারুণ সম্ভাবনা রয়েছে এই ছেলেটির মধ্যে। কিন্তু সময়মত নিজেকে অনেক ম্যাচেই মেলে ধরার সুযোগ পেয়েও হারিয়েছেন। অবশেষে আজ আফগানিস্তানের বিপক্ষে চট্টগ্রামে প্রথম ওয়ানেডতে নিজের জাত চেনাচ্ছেন এই তরুণ অলরাউন্ডার।

ধ্বংসস্তুপে দাঁড়িয়ে বলতে গেলে বাংলাদেশ দলের হাল ধরেছেন তিনি। সঙ্গে রয়েছেন আরেক তরুণ মেহেদী হাসান মিরাজ। এরই মধ্যে আফিফ হোসেন ধ্রুব দুর্দান্ত এক হাফ সেঞ্চুরি করে ফেলেছেন। এটাই ক্যারিয়ারে তার প্রথম হাফ সেঞ্চুরি। নিশ্চিত সারাজীবন মনে রাখার মত একটি ইনিংস খেলে যাচ্ছেন আফিফ।

৬৪ বল খেলে ৫টি বাউন্ডারি এবং ১টি ছক্কার সাহায্যে হাফ সেঞ্চুরি পূরণ করেন তিনি। এ রিপোর্ট লেখার সময় আফিফের রান ৬৯ বলে ৫১। বাংলাদেশের রান ৩১.২ ওভারে ৬ উইকেট হারিয়ে ১৩৩।

আইএইচএস/

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।