রাজস্থানকে ১৫১ রানের লক্ষ্য দিয়েছে ধোনির চেন্নাই

স্পোর্টস ডেস্ক
স্পোর্টস ডেস্ক স্পোর্টস ডেস্ক
প্রকাশিত: ০৯:৫৯ পিএম, ২০ মে ২০২২

একেবারে শেষ ম্যাচে এসে জ্বলে উঠলেন ইংলিশ অলরাউন্ডার মইন আলি। রাজস্থান বোলারদের ওপর এক কথায় ঝড় বইয়ে দিয়েছিলেন তিনি। ৫৭ বলে ৯৩ রানের টর্নেডো ইনিংস খেলেছেন তিনি। ১৩টি বাউন্ডারির সঙ্গে ৩টি ছক্কার মার মারেন তিনি।

মইন আলির এমন ঝড়ো ইনিংস সত্ত্বেও চেন্নাই সুপার কিংসের ইনিংসটা খুব বেশি বড় হলো না। টস জিতে প্রথমে ব্যাট করতে নেমে ৬ উইকেট হারিয়ে ১৫০ রান সংগ্রহ করেছে চেন্নাই সুপার কিংস।

আজকের এই ম্যাচই এবারের আসরে চেন্নাইয়ের জন্য শেষ ম্যাচ। আগেই তাদের বিদায় নিশ্চিত হয়ে গিয়েছিল। আজ ছিল তাদের জন্য নিয়মরক্ষার লড়াই। তবে রাজস্থানের জন্য এই ম্যাচের গুরুত্ব আছে। জিততে পারলে তারা চলে যাবে পয়েন্ট টেবিলের দুই নম্বরে। তাতে প্লে-অফে বাড়তি সুবিধা পাওয়া যাবে।

মুম্বাইয়ের ব্র্যাবোর্ন স্টেডিয়ামে টস জিতে ব্যাট করতে নামে চেন্নাই সুপার কিংস। শুরুতে রুতুরাজ গায়কোয়াড়ের (২) উইকেট হারিয়ে বসে চেন্নাই। এর ব্যক্তিগত ১৬ রানে আউট হন ডেভন কনওয়ে। একের পর এক উইকেট হারায় নারায়ন জগদিশান এবং আম্বাতি রাইডু। এদের একজন করেন ১ রান এবং অন্যজন করেন ৩ রান।

মহেন্দ্র সিং ধোনি ২৮ বলে করেন ২৬ রান। শেষ ওভারে এসে আউট হন মইন আলি। মিচেল সান্তনার ১ রানে এবং সিমারজিত সিং অপরাজিত থাকেন ৩ রানে। রাজস্থানের হয়ে ওবেদ ম্যাকয় এবং ইয়ুজবেন্দ্র চাহাল নেন ২টি করে উইকেট। ১টি করে উইকেট নেন ট্রেন্ট বোল্ট এবং রবিচন্দ্রন অশ্বিন। জয়ের জন্য ১৫১ রান প্রয়োজন রাজস্থানের।

আইএইচএস/

করোনা ভাইরাসের কারণে বদলে গেছে আমাদের জীবন। আনন্দ-বেদনায়, সংকটে, উৎকণ্ঠায় কাটছে সময়। আপনার সময় কাটছে কিভাবে? লিখতে পারেন জাগো নিউজে। আজই পাঠিয়ে দিন - [email protected]