আজও নেই মোস্তাফিজ, টস জিতে ব্যাটিংয়ে দিল্লি

স্পোর্টস ডেস্ক
স্পোর্টস ডেস্ক স্পোর্টস ডেস্ক
প্রকাশিত: ০৮:৪৮ পিএম, ২৪ এপ্রিল ২০২৩

টানা ৫ ম্যাচ হারের পর ৬ষ্ঠ ম্যাচে এসে কলকাতা নাইটরাইডার্সকে হারিয়ে এবারের আইপিএলে প্রথম জয়ের দেখা পেয়েছিলো দিল্লি ক্যাপিটালস। ওই ম্যাচেই দল থেকে বাদ পড়েছিলেন বাংলাদেশের বাঁ-হাতি কাটার মাস্টার মোস্তাফিজুর রহমান।

হায়দরাবাদের রাজিব গান্ধি স্টেডিয়ামে স্বাগতিক সানরাইজার্সের বিপক্ষে মাঠে নেমেছে আজ দিল্লি ক্যাপিটালস। এই ম্যাচে টস জিতলেন দিল্লি অধিনায়ক ডেভিড ওয়ার্নার। টস জিতে প্রথমে ব্যাট করার সিদ্ধান্ত নিলেন তিনি।

এই ম্যাচেও দিল্লি একাদশে রাখা হয়নি মোস্তাফিজুর রহমানকে। দিল্লি একাদশে দুটি পরিবর্তন আনা হয়েছে। ওপেনার পৃথ্বি শ’কে অবশেষে বাদ দেয়া হয়েছে। টানা বাজে খেলে যাচ্ছিলেন তিনি।

তার পরিবর্তে ইনিংস ওপেন করবেন ইংলিশ ব্যাটার ফিল সল্ট। পৃথ্বিকে বাদ দিয়ে দলে নেয়া হয়েছে সরফরাজ খানকে। ললিত যাদবকে বাদ দিয়ে নেয়া হয়েছে রিপাল প্যাটেলকে।

সানরাইজার্স হায়দরাবাদ একাদশ

মায়াঙ্ক আগরওয়াল, হেনরিক ক্লাসেন (উইকেটরক্ষক), হ্যারি ব্রুক, এইডেন মারক্রাম (অধিনায়ক), অভিষেক শর্মা, ওয়াশিংটন সুন্দর, মার্কো জানসেন, ভুবনেশ্বর কুমার, মায়াঙ্ক আগরওয়াল, উমরান মালিক এবং টি নতরাজন।

দিল্লি ক্যাপিটালস একাদশ

ডেভিড ওয়ার্নার (অধিনায়ক), ফিল সল্ট (উইকেটরক্ষক), মিচেল মার্শ, সরফরাজ খান, মানিশ পান্ডে, অক্ষর প্যাটেল, রিপাল প্যাটেল, আমান খান, অ্যানরিক নরকিয়া, কুলদিপ যাদব, ইশান্ত শর্মা।

আইএইচএস/

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।