সাড়ে ৪ কোটিতে দল পাল্টালেন নাসিম শাহ

স্পোর্টস ডেস্ক
স্পোর্টস ডেস্ক স্পোর্টস ডেস্ক
প্রকাশিত: ০৯:২৮ পিএম, ০৬ ডিসেম্বর ২০২৩

পাকিস্তান সুপার লিগের (পিএসএল) আগামী আসরের জন্য জাতীয় দলের পেসার নাসিম শাহকে বড় অংকের অর্থ দিয়ে কিনে নিয়েছে ফ্র্যাঞ্চাইজি ইসলামাবাদ ইউনাইটেড। এর আগে কোয়েটা গ্লাডিয়েটর্সের হয়ে খেলতেন এই ডানহাতি পেসার।

জানা গেছে, নাসিম শাহকে সাড়ে ৪ কোটি পাকিস্তানি রুপি দিয়ে কিনেছে ফ্র্যাঞ্চাইজিটি। ফলে আগামী আসরে ইসলামাবাদের জার্সিতে মাঠে নামবেন ২০ বছর বয়সী এই তারকা পেসার।

পিএসএলের আগামী আসরের রিটেনশন (ক্রিকেটারদের রেখে দেওয়া অথবা ছেড়ে দেওয়া) ঘোষণা করা হবে ৭ ডিসেম্বর। তবে এবারের আসরে কোন ফ্র্যাঞ্চাইজি কত ব্যয় করতে পারবে, সে বিষয়ে এখনো কোনো সিদ্ধান্ত হয়নি।

আগামী ১৩ ডিসেম্বর নিলাম অনুষ্ঠিত হবে। এরপর খেলার শিডিউল চূড়ান্ত করবে পাকিস্তান ক্রিকেট বোর্ড (পিসিবি)।

চলতি বছরের এশিয়া কাপে ইনজুরিতে পড়ে ভারত বিশ্বকাপ খেলতে পারেননি নাসিম শাহ। কাঁধের চোটে পড়ে জমজমাট এই আসর থেকে ছিটকে গিয়েছিলেন এই ডানহাতি পেসার।

নাসিমের ইনজু্রি এতটাই জটিল ছিল যে, শেষ পর্যন্ত অস্ত্রোপচার করতে হয়েছিল তাকে। অবশেষে সফল অস্ত্রোপচারের পর পুনর্বাসন প্রক্রিয়া সম্পন্ন করেছেন তিনি।

গত শনিবার নিজের ইনস্টাগ্রামে এক পোস্টের মাধ্যমে ইনজুরি থেকে সেরে উঠার সংবাদটি দিয়েছেন নাসিম শাহ নিজেই। পুনর্বাসন প্রক্রিয়ায় সহায়তা করার জন্য পাকিস্তান ক্রিকেট বোর্ড ও মেডিক্যাল টিমের প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করেছেন এই পেসার।

এমএমআর/এএসএম

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।