তামিমের সাথে শেরে বাংলায় কী কথা হলো জালাল ইউনুসের?

বিশেষ সংবাদদাতা
বিশেষ সংবাদদাতা বিশেষ সংবাদদাতা
প্রকাশিত: ০৮:১১ পিএম, ১৫ এপ্রিল ২০২৪

আজ সোমবার আবাহনী এবং প্রাইম ব্যাংকের মধ্যকার ঢাকা প্রিমিয়ার লিগের খেলা চলাকালীন সময়, বিকেলে মিরপুর শেরে বাংলা স্টেডিয়ামের প্রেস বক্সে গুঞ্জন, ফিসফাস- বিসিবি অফিস কক্ষে ক্রিকেট অপারেশন্স প্রধান জালাল ইউনুস বৈঠকে বসেছেন তামিম ইকবালের সঙ্গে।

বলে রাখা ভাল, ওপেনার নাইম শেখ আর অধিনায়ক নাজমুল হোসেন শান্তর শতরান দিয়ে সাজানো আবাহনীর ৩৪১ রানের পাহাড় সমান স্কোরের জবাবে প্রাইম ব্যাংকের ওপেনার ও এ ম্যাচে অধিনায়কত্ব না করা তামিম মাত্র ১ রান করে আবাহনীর পেসার তাসকিন আহমেদের বলে উইকেটের পিছনে প্রথম স্লিপে ক্যাচ দিয়ে ফিরে যান। আউট হওয়ার পরই নাকি আবাহনী কর্মকর্তা ও বিসিবির অন্যতম শীর্ষ পরিচালক জালাল ইউনুসের সাথে কথা বলেন তামিম।

সত্যিই কি তামিমের সঙ্গে বৈঠক করেছেন জালাল? কী কথা হলো তাদের মধ্যে? তবে কি কোনো নতুন মেরুকরণ হচ্ছে তামিম আর বোর্ডের ভেতরে? শর্ত দিয়ে জাতীয় দলে ফেরার দাবিতে অনঢ় তামিমের সিদ্ধান্তে কী কোন পরিবর্তন ঘটেছে? এমন অনেক প্রশ্ন ও জল্পনা-কল্পনা হোম অব ক্রিকেটের প্রেসবক্সে।

পরে জালাল ইউনুস নিজেই দিলেন সে কৌতুহলী প্রশ্নের জবাব। বিসিবির অন্যতম সিনিয়র পরিচালক ও জাতীয় দল পরিচর্যা-পরিচালনা কমিটি ক্রিকেট অপারেশন্স চেয়ারম্যান জালালের জবাব, ‘না, না কোনো বৈঠক হয়নি। তামিম নিজেই এসেছিল আমার সাথে গল্প করতে।

সেটা কোন বৈঠক নয়। একান্ত সাক্ষাত। আমরা প্রায়ই এমন কথা বলি। তামিম মাঝে-মধ্যেই আমার সাথে দেখা করে। কথা বলে। কখনো বা খুঁনসুটি করে। সেটা একান্তই ব্যক্তিগত। এটাকে কোনো আনুষ্ঠানিক বৈঠক ভাবার কোনোই কারণ নেই।’

জালাল যোগ করেন, ‘তামিম দুপুরের দিকে আউট হয়ে সাজঘরে ফেরার পর কিছুক্ষণের জন্য আমার সাথে এসে কথা বলে গেছে। যা মোটেই পূর্ব নির্ধারিত নয়। আর কোন ইস্যু ভিত্তিকও না।’

বিসিবির এ অন্যতম শীর্ষ কর্মকর্তা জানালেন, ‘বরং নাজমুল হোসেন শান্তর সাথে কিছু কথা বার্তা হয়েছে আমার।’

কী নিয়ে কথা বললেন শান্তর সাথে? এবার জালাল বললেন, ‘সেটা জাতীয় দল নিয়ে কথাবার্তা।’ ক্রিকেট অপারেশন্স প্রধান আর কিছু না জানালেও আকার ইঙ্গতে বুঝিয়ে দিলেন, জিম্বাবুয়ের বিপক্ষে আসন্ন হোম সিরিজের প্রস্তুতি ও অন্যান্য ব্যাপারে জাতীয় দলের তিন ফরম্যাটের অধিনায়ক শান্তর সাথে কথা বলেছেন তিনি। তবে কি কথা হলো- সে সম্পর্কে একটি কথাও জানাতে রাজি হলেন না জালাল ইউনুস।

এআরবি/আইএইচএস/

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।