মোস্তাফিজ চলে গেলে দুঃখ পাব: চেন্নাই কোচ

স্পোর্টস ডেস্ক
স্পোর্টস ডেস্ক স্পোর্টস ডেস্ক
প্রকাশিত: ০৫:১০ পিএম, ২৩ এপ্রিল ২০২৪

এবারের আইপিএলে চেন্নাই সুপার কিংসের হয়ে আলো ছড়াচ্ছেন মোস্তাফিজুর রহমান। কিন্তু টুর্নামেন্টের শেষ পর্যন্ত দলটির সঙ্গে থাকতে পারবেন না কাটার মাস্টার। চেন্নাইয়ের দশম ম্যাচের পরই দেশে ফিরে আসতে হবে বাংলাদেশি পেসারকে, খেলবেন জিম্বাবুয়ের বিপক্ষে টি-টোয়েন্টি সিরিজে।

আজ (মঙ্গলবার) চিপকে লখনৌ সুপার জায়ান্টসের মুখোমুখি হবে চেন্নাই সুপার কিংস। ম্যাচ পূর্ববর্তী সংবাদ সম্মেলনে মোস্তাফিজকে নিয়ে কথা বললেন চেন্নাইয়ের ব্যাটিং কোচ মাইক হাসি। আইপিএলের মাঝপথে কাটার মাস্টারকে হারানো চেন্নাইয়ের জন্য দুঃখজনক হবে বলে মনে করছেন তিনি।

হাসি বলেন, ‘তার (মোস্তাফিজ) কাছে দারুণ স্লোয়ার বল আছে, যেটা হিট করা বেশ কঠিন; বিশেষ করে চেন্নাইয়ের মাঠে। সে যখন চলে যাবে, আমরা দুঃখ পাব। কিন্তু দেশ তাকে ডাকছে। আমরা তাকে যতদিন সম্ভব রাখতে চাই। এখন পর্যন্ত তার কাছ থেকে যা পেয়েছি, তাতে আমরা খুশি।’

৬ ম্যাচে ১১ উইকেট নিয়ে এখনও চেন্নাইয়ের সর্বোচ্চ উইকেটশিকারি মোস্তাফিজ। আর চলতি মৌসুমে উইকেট শিকারের দিক থেকে এই টাইগার পেসার আছেন তৃতীয় স্থানে।

এমন দুর্দান্ত ছন্দে থাকা মোস্তাফিজকে ১ মে পর্যন্ত আইপিএল খেলার সময় নির্ধারণ করে দিয়েছে বাংলাদেশ ক্রিকেট বোর্ড (বিসিবি)। অর্থাৎ আজ লখনৌর বিপক্ষে ম্যাচের পর আর মাত্র দুই ম্যাচ খেলতে পারবেন কাটার মাস্টার।

চেন্নাইয়ের পরের দুই ম্যাচ আগামী ২৮ এপ্রিল সানরাইজার্স হায়দরাবাদের বিপক্ষে এবং ১ মে পাঞ্জাব কিংসের বিপক্ষে।

এমএমআর/জেআইএম

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।