আমি বলি একটা, আপনারা লিখেন আরেকটা : রোনালদো

স্পোর্টস ডেস্ক
স্পোর্টস ডেস্ক
প্রকাশিত: ০৪:৫০ পিএম, ২২ নভেম্বর ২০১৭ | আপডেট: ০৫:৩২ পিএম, ২২ নভেম্বর ২০১৭
আমি বলি একটা, আপনারা লিখেন আরেকটা : রোনালদো

একের পর এক সমালোচনা। ক্রিশ্চিয়ানো রোনালদোকে জড়িয়ে দলে অন্তর্কলহের খবর। সব কিছু যেন অসহ্য পর্যায়ে চলে গেছে পর্তুগিজ যুবরাজের। অ্যাপোয়েলের বিপক্ষে চ্যাম্পিয়ন্স লিগে জোড়া গোলের পর তাই গণমাধ্যমকর্মীদের এক হাত নিলেন রিয়াল তারকা।

ক’দিন আগে চ্যাম্পিয়ন্স লিগের গ্রুপ পর্বে টটেনহ্যাম হটস্পারের বিপক্ষে হারের পর অভিজ্ঞতার অভাবকে দায়ী করে রোনালদো বলেন-মোরাতা, রদ্রিগেজ, পেপেদের হারিয়ে ক্রমশ দুর্বল হয়ে পড়েছে রিয়াল মাদ্রিদ

কথাটা পছন্দ হয়নি রিয়াল মাদ্রিদ অধিনায়ক রামোসের। অধিনায়কের দাবি, নতুনদের নিয়ে ঠিক পথেই আছে তার দল। শুধু তাই নয় রোনালদোর মন্তব্যকে 'সুবিধাবাদী' বলেও উল্লেখ করেন রিয়াল অধিনায়ক।

এরপর থেকে ছড়িয়ে পড়ে দলে অন্তর্কলহের খবর। রোনালদো নাকি রিয়াল ছাড়ার কথা ভাবছেন, এমন খবরও বেরোয়। এবার এই সব খবর নিয়ে গণমাধ্যমকর্মীদের রীতিমত ধুয়ে দিয়েছেন পর্তুগীজ যুবরাজ। ক্ষিপ্ত কন্ঠে তিনি বলেন, ‘আমি একটা বলি, আপনার লিখে দেন আরেকটা। তাহলে আমাকে কথা বলতে বলেন কেন?’

মঙ্গলবার রাতে অ্যাপোয়েলের বিপক্ষে ম্যাচের আগে গ্যারেথ বেল, কেইলর নাভাস ও মাতেও কোভাচিচের সঙ্গে ইনজুরির তালিকায় নাম লেখান দলের অধিনায়ক সার্জিও রামোস।

এমন চাপ মাথায় নিয়ে ঠিকই জ্বলে উঠেছেন রোনালদো। তার আর বেনজমার জোড়া গোলে অ্যাপোয়েল নিকোশিয়াকে তাদেরই মাঠে ৬-০ গোলে উড়িয়ে দিয়েছে রিয়াল মাদ্রিদ। এখন তো পর্তুগিজ যুবরাজ সমালোচকদের জবাব দিতেই পারেন!

এমএমআর/এমএস