ম্যানচেস্টার ইউনাইটেডের সহজ জয়

স্পোর্টস ডেস্ক
স্পোর্টস ডেস্ক
প্রকাশিত: ১১:১৫ এএম, ০৪ ফেব্রুয়ারি ২০১৮
ম্যানচেস্টার ইউনাইটেডের সহজ জয়

চলতি মৌসুমে হাডার্সফিল্ড টাউনের মাঠেই প্রথম হারের স্বাদ পেয়েছিল ম্যানচেস্টার ইউনাইটেড। এবার নিজেদের মাঠে ফিরতি পর্বের খেলায় প্রতিশোধ নিল মরিনহোর শিষ্যরা। ঘরের মাঠে ২-০ গোলের সহজ জয় তুলে নিয়েছে দলটি।

ঘরের মাঠে বলের নিয়ন্ত্রণ ধরে রেখে প্রতিপক্ষ শিবিরে আক্রমণ করে খেলতে থাকে ম্যানইউ। ম্যাচের অষ্টম মিনিটেই গোলের সুযোগ পায় দলটি। তবে অষ্টম মিনিটে ইংলিশ মিডফিল্ডার লিনগার্ডের জোরালো শট ঝাঁপিয়ে ঠেকান সফরকারী দলের গোলরক্ষক। ম্যাচের ২৬তম মিনিটে ডি বক্সের বাইতে থেকে সানচেজের জোড়াল শট কর্নারের বিনিময়ে রুখে দেন ডেনমার্কের এই গোলরক্ষক।

অবশেষে বিরতি থেকে ফিরে ম্যাচের ৫৫ মিনিটে কাঙ্ক্ষিত গোলের দেখা পায় স্বাগতিকরা। বাঁ দিক থেকে হুয়ান মাতার ক্রস ছয় গজ বক্সের বাইরে পেয়ে ভলিতে গোলরক্ষককে পরাস্ত করেন রোমেলু লুকাকু। ম্যাচের ৬৮ মিনিটে ব্যবধান দ্বিগুণ করেন আর্সেনাল থেকে কিছুদিন আগে রেড ডেভিসে যোগ দেওয়া সানচেজ।

ডি-বক্সে তাকে ফাউল করলে পেনাল্টির বাঁশি বাজান রেফারি। স্পট কিকটি অবশ্য ঠেকিয়ে দিয়েছিলেন লোসেল; তবে ফিরতি বল জালে পাঠাতে ভুল হয়নি চিলির ফরোয়ার্ডের। ইউনাইটেডের জার্সিতে এটা তার প্রথম গোল। বাকি সময় আর গোল না হলে জয় নিয়ে মাঠ ছাড়ে মরিনহোর দল।

এ জয়ে ২৬ ম্যাচে ৫৬ পয়েন্ট নিয়ে দ্বিতীয় স্থানে আছে ম্যানচেস্টার ইউনাইটেড। দিনের প্রথম ম্যাচে বার্নলির মাঠে ১-১ ড্র করা ম্যানচেস্টার সিটি ৬৯ পয়েন্ট নিয়ে শীর্ষে আছে।

এমআর/এমএস