‘নেইমারের জন্য সবসময় রিয়ালের দরজা খোলা’

স্পোর্টস ডেস্ক
স্পোর্টস ডেস্ক
প্রকাশিত: ১১:৪৬ এএম, ২৪ মে ২০১৮

গুঞ্জন শোনা যাচ্ছে ইউরোপিয়ান ফুটবলের আসন্ন মৌসুমে ফ্রেঞ্চ ক্লাব প্যারিস সেইন্ট জার্মেই (পিএসজি) ছেড়ে স্প্যানিশ ক্লাব রিয়াল মাদ্রিদে যোগ দেবেন ব্রাজিলিয়ারন তারকা ফুটবলার নেইমার জুনিয়র। এমন গুঞ্জনে ফুটবল বিশ্বে চলছে নানান আলোচনা। সেই আলোচনায় এবার যোগ দিয়েছেন রিয়ালের অধিনায়ক সার্জিও র‍্যামোস।

গত মৌসুমে রেকর্ড ট্রান্সফার ফি’তে বার্সেলোনা ছেড়ে পিএসজিতে যোগ দিয়েছিলেন নেইমার। যার ফলে এক মৌসুম পরেই তার ক্লাব ছেড়ে দেয়ার গুঞ্জন মানতে চাচ্ছেন না অনেকেই। তবে নেইমার রিয়ালে আসতে সবসময় তার জন্য দরজা খোলা বলে জানিয়েছেন রিয়ালের অধিনায়ক।

শনিবার দিবাগত রাতে ইংলিশ ক্লাব লিভারপুলের বিপক্ষে ফাইনাল ম্যাচে মাঠে নামবে রিয়াল। সেই ম্যাচের আগে এক সাক্ষাৎকারে এই কথা জানান র‍্যামোস। তবে এখনই নেইমারের ট্রান্সফারের ব্যাপারে বেশি কিছু বলতে রাজি নন তিনি।

র‍্যামোস বলেন, ‘নেইমারের ব্যাপারে কথা বলার জন্য আমাদের আরো অনেক সময় রয়েছে। বিশ্বের সব সেরা খেলোয়াড়রা এখানে (রিয়াল মাদ্রিদ) খেলেছে এবং সবসময় তাদের জন্য এখানে জায়গা রয়েছে। তার জন্যও সবসময় রিয়ালের দরজা খোলা। ফুটবল বাজারটা একটা চাকার মতো, একবার ঘুরতেই অনেক কিছু বলতে যায়।’

এসএএস/আরআইপি

আপনার মতামত লিখুন :