কুদ্দুস স্মৃতি ফুটবল টুর্নামেন্টে চ্যাম্পিয়ন ঢাকা

বিশেষ সংবাদদাতা
বিশেষ সংবাদদাতা বিশেষ সংবাদদাতা
প্রকাশিত: ০২:২৫ পিএম, ১৯ অক্টোবর ২০১৮

রাজধানীর সোহরাওয়ার্দী উদ্যানে ‘বৃক্ষমায়া’র উদ্যোগে আয়োজিত ফুটবল টুর্নামেন্টে চ্যাম্পিয়ন হয়েছে ঢাকা দল। আজ (শুক্রবার) সকালে টুর্নামেন্টের ফাইনালে তীব্র প্রতিদ্বন্ধিতাপূর্ণ খেলায় নির্ধারিত ও অতিরিক্ত সময়ে গোলশূন্য ড্র থাকায় খেলা ট্রাইবেকারে গড়ায়।

ট্রাইবেকারে বিক্রমপুরকে ৩-২ গোলে হারায় ঢাকা। টুর্নামেন্টে সেরা খেলোয়াড়ের পুরস্কার পান ঢাকা দলের মামুন হোসেন।

বিজয়ী ও বিজিত দলের হাতে ট্রফি ও ব্যক্তিগত পুরস্কার তুলে দেন বৃক্ষমায়ার সিনিয়র সদস্য ভুলু হোসেন, সাইফুল ইসলাম, দুলাল হোসেন ও আলমাস হোসেন।

football

সম্পুর্ণ অরাজনৈতিক সংগঠন ‘বৃক্ষমায়া’র সদস্যরা সোহরাওয়ার্দী উদ্যানে প্রতিদিন ভোর বেলা নিয়মিত শরীর চর্চা করে থাকেন। এ সংগঠনটির উদ্যোগে এবারই প্রথমবারের মতো সংগঠনের সিনিয়র সদস্য আবদুল কুদ্দুুস স্মরণে ফুটবল টুর্নামেন্টের আয়োজন হয়।

বৃক্ষমায়ার শতাধিক সদস্য ঢাকা, চাঁদপুর, ফরিদপুর, বিক্রমপুর, সিলেট ও রাজশাহী এ ৬টি দলে বিভক্ত হয়ে লীগ পদ্ধতিতে এ ফুটবল টুর্নামেন্টে অংশগ্রহণ করে।

আয়োজক বৃক্ষমায়ার সিনিয়র সদস্য সাইফুল ইসলাম জানান, সুস্থ থাকার জন্য তারা নিয়মিত শরীর চর্চা করেন। এবারই প্রথমবারের মতো সিনিয়র সদস্য আবদুল কুদ্দুস স্মরনে ফুটবল টুর্নামেন্টের আয়োজন করা হয়। সুস্থ থাকার জন্যই তাদের এ উদ্যোগ বলে মন্তব্য করেন।

football

ঢাকা দলে খেলেছেন: তরুণ সাহা (অধিনায়ক), মামুন হোসেন, বেলাল হোসেন, মুরাদ হোসেন, শ্যামল, মনিরুজ্জামান উজ্জ্বল, আবদুর রহিম, শরীফ হোসেন ও কবির হোসেন।

বিক্রমপুর দলে খেলেছেন: ফয়সাল হোসেন মালা (অধিনায়ক), জাহাঙ্গীর হোসেন, মামুন হোসেন, মাইনুদ্দিন, মানিক মিয়া, এমদাদ হোসেন, হান্নান, রাজন ও সেলিম।

এমইউ/এসএএস/জেআইএম

আপনার মতামত লিখুন :