স্ত্রীকে করা সেই ভিডিও কলের জন্য টাকা পেলেন মেসি

স্পোর্টস ডেস্ক
স্পোর্টস ডেস্ক স্পোর্টস ডেস্ক
প্রকাশিত: ০৮:০৬ পিএম, ২৯ জুলাই ২০২১

গত ১১ জুলাই ব্রাজিলকে তাদেরই মাটিতে হারিয়ে কোপা আমেরিকা চ্যাম্পিয়ন হয়েছে আর্জেন্টিনা। টুর্নামেন্টে চার গোল ও পাঁচ এসিস্ট করে সামনে থেকেই দলকে নেতৃত্ব দিয়েছেন অধিনায়ক লিওনেল মেসি।

অ্যাঞ্জেল ডি মারিয়ার করা গোলে ফাইনাল জেতার পর মাঠে বসেই নিজের স্ত্রী আন্তোলেনা রোকুজ্জোকে ভিডিওকল করেছিলেন মেসি, কথা বলেছিলেন তিন ছেলের সঙ্গে। আবেগপূর্ণ সেই ভিডিও কলে নিজের শিরোপা জেতা মেডেলটি দেখাচ্ছিলেন মেসি।

সেই ভিডিও কলটি ছিল সামাজিক যোগাযোগ মাধ্যম হোয়াটসএপের মাধ্যমে করা। প্রায় ১৬ দিন পর সেই ভিডিও কলের ভিডিও আরেক সামাজিক যোগাযোগ মাধ্যম ইনস্টাগ্রামে নিজের প্রোফাইলে পোস্ট করেছেন মেসি।

ক্যাপশনে তিনি লিখেছেন, ‘কী দারুণ মুহূর্ত! এটা সেই মুহূর্ত, যখন ফাইনালের পরই হোয়াটসঅ্যাপ ভিডিও কলে পরিবারের সঙ্গে কোপা আমেরিকা জয়ের আনন্দ ভাগ করে নিচ্ছিলাম।’

ভিডিওটি এখনও পর্যন্ত দেখা হয়েছে ১ কোটি ৭০ লাখের বেশি। কিন্তু ১৬ দিন পর হঠাৎ কেনো এই ভিডিও আপলোড করলেন মেসি? জানা গেছে, এর পেছনে রয়েছে তার সঙ্গে হোয়াটসএপের চুক্তি।

jagonews24

স্প্যানিশ সংবাদমাধ্যম মার্কাসহ বিদেশি নানান সংবাদমাধ্যমের প্রতিবেদন মোতাবেক, হোয়াটসএপের সঙ্গে করা চুক্তির কারণেই ভিডিওটি আপলোড করেছেন মেসি এবং ক্যাপশনেও হোয়াটসএপের কথা উল্লেখ করে দিয়েছেন তিনি।

তবে এই ভিডিওটি আপলোড করায় কত টাকা পেয়েছেন মেসি বা হোয়াটসএপের সঙ্গে তার চুক্তি কত টাকার, তা জানাতে পারেনি সংবাদমাধ্যমগুলো।

এমনিতে ইনস্টাগ্রামে একেকটি পোস্টের জন্য ৬ লাখ ৩১ হাজার পাউন্ড বা বাংলাদেশি মুদ্রায় প্রায় সাড়ে ৭ কোটি টাকা আয় করে থাকেন মেসি। ভিডিও কলের ভিডিও আপলোড করায় এই অর্থের সঙ্গে হোয়াটসএপের চুক্তির অর্থও পাচ্ছেন তিনি।

এসএএস/জেআইএম

করোনা ভাইরাসের কারণে বদলে গেছে আমাদের জীবন। আনন্দ-বেদনায়, সংকটে, উৎকণ্ঠায় কাটছে সময়। আপনার সময় কাটছে কিভাবে? লিখতে পারেন জাগো নিউজে। আজই পাঠিয়ে দিন - [email protected]