রিয়ালে আরও এক মৌসুম থাকবেন মদরিচ-ক্রুস

স্পোর্টস ডেস্ক
স্পোর্টস ডেস্ক স্পোর্টস ডেস্ক
প্রকাশিত: ০১:৪৭ পিএম, ১৯ মে ২০২৪

অভিজ্ঞতা ও অসাধারণ নেতৃত্ব দিয়ে দলকে জয় উপহার দেওয়ার দক্ষতায় লুকা মদরিচ আর টনি ক্রুস যেন অনন্য। এই দুই দিক দিয়ে তাদেরকে পেছনে ফেলার যেন কেউ নেই। এমনটিই অনুভব করছেন রিয়াল মাদ্রিদের প্রেসিডেন্ট ফ্লোরেন্তিনো পেরেজ। যে কারণে দারুণ একটি সিদ্ধান্ত নিতে যাচ্ছেন তিনি।

গত ১ দশক ধরে রিয়ালকে সার্ভিস দিয়ে যাচ্ছেন মদরিচ-ক্রুস জুটি। তাদের অসামান্য অবদানকে সবসময়ই বড় করে দেখে রিয়াল। যে কারণে এই বড় দুই তারকার সঙ্গে চুক্তির মেয়াদ আরও মৌসুম বাড়াতে চান পেরেজ। রিয়ালের জয়রথ চালিয়ে যেতে তাদের বিকল্প অন্য কাউকে ভাবছেন না তিনি।

স্প্যানিশ ক্রীড়াবিষয়ক গণমাধ্যম 'মার্কা' জানিয়েছে, মদরিচ আর ক্রুসের সঙ্গে চুক্তির মেয়াদ বাড়াতে ইতিমধ্যেই আলোচনায় বসেছেন পেরেজ। প্রতিবেদনে তারা দাবি করেছে, অভিজ্ঞ এই দুই তারকার সঙ্গে কয়েক দফা বৈঠকও করেছেন তিনি। সবকিছু ঠিক থাকলেও রিয়ালে আরও এক বছর মেয়াদ বাড়তে পারে মদরিচ ও টনি ক্রুসের।

চলতি মৌসুমেই রিয়ালের সঙ্গে চুক্তির মেয়াদ হবে মদরিচ ও ক্রুসের। যে কারণেই তাদের সঙ্গে আলোচনা করতে শুরু করেন পেরেজ। যদিও অনেকে ভেবেছেন, তাদের সঙ্গে আর চুক্তির মেয়াদ বাড়াবে না রিয়াল। শেষ পর্যন্ত সেটি না হওয়ার সম্ভাবনাই বেশি।

২০১২ সাল থেকে রিয়ালের জার্সিতে খেলছেন ক্রোয়েশিয়ান মিডফিল্ডার মদরিচ। ৩৫৭ ম্যাচে গোল করেছেন ২৮। মাঝ মাঠের খেলায় রিয়ালকে আগলে রেখেছেন তিনি। আর ২০১৪ সাল থেকে রিয়ালে আছেন ক্রুস। ৩০৫ ম্যাচে ২২ গোল করেছেন এই জার্মান মিডফিল্ডার।

এমএইচ/এমএস

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।