প্রস্তুতি ম্যাচে ইন্দোনেশিয়াকে হারিয়েছে বাংলাদেশ

বিশেষ সংবাদদাতা
বিশেষ সংবাদদাতা বিশেষ সংবাদদাতা
প্রকাশিত: ০৮:২৩ পিএম, ১৯ মে ২০২২

হিরো এশিয়া কাপ খেলতে বাংলাদেশ জাতীয় হকি দল এখন ইন্দোনেশিয়ায়। টুর্নামেন্ট শুরুর আগে সেখানে বাংলাদেশ দুটি প্রস্তুতি ম্যাচ খেলবে। যার প্রথমটি বৃহস্পতিবার অনুষ্ঠিত হয়েছে জাকার্তায় স্বাগতিকদের বিপক্ষে।

ম্যাচে বাংলাদেশ জিতেছে ২-১ গোলে। বাংলাদেশের গোল করেছেন এই টুর্নামেন্টের অধিনায়ক খোরশেদ। অন্যটি করেছেন তরুণ রকিব। বাংলাদেশ শনিবার দ্বিতীয় প্রস্তুতি ম্যাচ খেলবে ভারতের বিপক্ষে।

জাকার্তায় এশিয়া কাপ শুরু হবে ২৩ মে। এই টুর্নামেন্টে বাংলাদেশ খেলবে 'বি' গ্রুপে। গ্রুপের অন্য দলগুলো হচ্ছে- মালয়েশিয়া, দক্ষিণ কোরিয়া ও ওমান। 'এ' গ্রুপের দলগুলো হচ্ছে- ভারত, পাকিস্তান, জাপান ও ইন্দোনেশিয়া।

বাংলাদেশ প্রথম ম্যাচ খেলবে ২৩ মে দক্ষিণ কোরিয়ার বিপক্ষে। দ্বিতীয় ম্যাচ ২৪ মে ওমানের বিপক্ষে এবং গ্রুপের শেষ ম্যাচ ২৬ মে মালয়েশিয়ার বিপক্ষে।

ইন্দোনেশিয়া যাওয়ার আগে বাংলাদেশে ব্যাংককে অংশ নিয়েছিল এশিয়ান গেমস হকির বাছাই। টুর্নামেন্টে বাংলাদেশ ফাইনালে খেলে ৬-২ গোলে হেরেছে ওমানের কাছে।

আরআই/আইএইচএস/

করোনা ভাইরাসের কারণে বদলে গেছে আমাদের জীবন। আনন্দ-বেদনায়, সংকটে, উৎকণ্ঠায় কাটছে সময়। আপনার সময় কাটছে কিভাবে? লিখতে পারেন জাগো নিউজে। আজই পাঠিয়ে দিন - [email protected]