বিমানবাহিনীর আন্তঃঘাঁটি সাঁতারে চ্যাম্পিয়ন জহুরুল হক দল

নিজস্ব প্রতিবেদক
নিজস্ব প্রতিবেদক নিজস্ব প্রতিবেদক
প্রকাশিত: ০৬:২৬ পিএম, ৩০ জুলাই ২০২২

বাংলাদেশ বিমানবাহিনীর আন্তঃঘাঁটি সাঁতার ও ওয়াটার পোলো প্রতিযোগিতা বৃহস্পতিবার ঢাকা বনানীর নৌ সদর সুইমিং কমপ্লেক্সে শেষ হয়েছে। প্রতিযোগিতায় বাংলাদেশ বিমানবাহিনীর ৭টি দল অংশগ্রহণ করেছে।

সাঁতার প্রতিযোগিতায় বিএএফ ঘাঁটি জহুরুল হক দল ৯ স্বর্ণ, ৭ রৌপ্য ও ৭ ব্রোঞ্জ পদক পেয়ে চ্যাম্পিয়ন হয়েছে। বিএএফ ঘাঁটি বঙ্গবন্ধু দল ৪ স্বর্ণ, ২ রৗপ্য ও ৪ ব্রোঞ্জ পদক পেয়ে রানার্সআপ হয়েছে।

বিএএফ ঘাঁটি জহুরুল হক দলের এসি-২ খোকন প্রতিযোগিতার সেরা সাঁতারু নির্বাচিত হয়েছেন।

ওয়ারটার পোলো প্রতিযোগিতায় বিএএফ ঘাঁটি জহুরুল হক দল বিএএফ ঘাঁটি বীরশ্রেষ্ঠ মতিউর রহমান দলকে ৫-৪ গোলে পরাজিত করে চ্যাম্পিয়ন হয়েছে। বিএএফ ঘাঁটি জহুরুল হক দলের সার্জেন্ট নিউটন ওয়াটার পোলো প্রতিযোগিতায় সেরা খেলোয়াড় নির্বাচিত হয়েছেন।

সমাপনী অনুষ্ঠানে সহকারী বিমান বাহিনী প্রধান (রক্ষণাবেক্ষণ) এয়ার ভাইস মার্শাল সাদে উদ্দিন আহমেদ প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে চূড়ান্ত দিনের খেলা প্রত্যক্ষ করেন এবং বিজয়ীদের মাঝে পুরস্কার বিতরণ করেন।

আরআই/এসএএস/জেআইএম

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।