দুই দেশের মধ্যে দ্বিতীয় হয়ে রৌপ্য বাংলাদেশের

বিশেষ সংবাদদাতা
বিশেষ সংবাদদাতা বিশেষ সংবাদদাতা
প্রকাশিত: ০৩:৩০ পিএম, ১৭ আগস্ট ২০২২

ইসলামিক সলিডারিটি গেমসের আরচারির কম্পাউন্ড নারী দলগত বিভাগে মাত্র দুটি দল থাকায় একটি পদক পাওয়া আগেই নিশ্চিত হয়েছিল বাংলাদেশের। দেখার ছিল সেই পদকের রংটা কী?

বাংলাদেশের তিন মেয়ে শ্যমলী রায় রোকশানা আক্তার ও পুস্পিতা জামানকি স্বাগতিক মেয়েদের হারিয়ে সোনালী হাসি হাসতে পারবেন? নাকি দুই দেশের মধ্যে দ্বিতীয় হয়ে রৌপ্য নিয়েই খুশি থাকবেন?

তুরস্কের কোনিয়ায় বাংলাদেশের মেয়েরা সোনালী হাসি হাসতে পারেননি। তুরস্কের মেয়েদের কাছে হেরে শেষ পর্যন্ত রৌপ্য নিয়েই খুশি থাকতে হয়েছে আরচারির এই তিন কন্যাকে। তবে ফাইনালে বাংলাদেশের মেয়েরা ভালো লড়াই করেছিলেন।

কোনিয়া থেকে বাংলাদেশ আরচারি ফেডারেশনের সাধারণ সম্পাদক কাজী রাজীব উদ্দিন আহমেদ চপল জাগো নিউজকে জানিয়েছেন, 'আমাদের মেয়েরা ফাইট দিয়েছে। ক্লোজ ম্যাচ হয়েছে। আমরা ২২৯-২২২ পয়েন্টে হেরে গেছি।'

আরচারিতে বাংলাদেশ আরেকটি ব্রোঞ্জ পদক পেয়েছে ছেলেদের রিকার্ভ দলগত বিভাগে। এই বিভাগের তৃতীয় স্থান নির্ধারণী ম্যাচে বাংলাদেশ ৬-০ সেট পয়েন্টে হারিয়েছে সৌদি আরবকে।

এছাড়া ব্রোঞ্জ এসেছে রিকার্ভ নারী দলগত বিভাগেও। তৃতীয় স্থান নির্ধারনী ম্যাচে বাংলাদেশ ৬-২ সেট পয়েন্টে হারিয়েছে উজবেকিস্তানকে। এ প্রতিবেদন লেখা পর্যন্ত বাংলাদেশ আরচারি থেকে একটি রৌপ্য ও দুটি ব্রোঞ্জ পদক পেয়েছে।

আরআই/এসএএস/জিকেএস

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।