জাতীয় যুব আরচারিতে চ্যাম্পিয়ন বিকেএসপি

ক্রীড়া প্রতিবেদক ক্রীড়া প্রতিবেদক
প্রকাশিত: ০৭:৩৪ পিএম, ১৮ অক্টোবর ২০২২

বাংলাদেশ আরচারি ফেডারেশনের ব্যবস্থাপনায় ও সিটি গ্রুপের পৃষ্ঠপোষকতায় শেখ রাসেল জাতীয় যুব আরচারি চ্যাম্পিয়নশিপ শেষ হয়েছে মঙ্গলবার।

তিন দিনব্যাপী এই প্রতিযোগিতায় চ্যাম্পিয়ন হয়েছে বাংলাদেশ ক্রীড়া শিক্ষা প্রতিষ্ঠান (বিকেএসপি)। বিকেএসপি পেয়েছে ১২ স্বর্ণ, ৯ রৌপ্য ও ৭ ব্রোঞ্জ পদক। ২ স্বর্ণ, ২ রৌপ্য ও ৩ ব্রোঞ্জ পেয়ে প্রতিযোগিতায় রানার্সআপ হয়েছে বাংলাদেশ পুলিশ আরচারি ক্লাব।

শেষ দিনে রিকার্ভ জুনিয়র ক্যাটাগরিতে পুরুষ একক ইভেন্টে স্বর্ণ জিতেছেন মো: মিশাদ প্রধান (বিকেএসপি)। রিকার্ভ জুনিয়র ক্যাটাগরিতে মহিলা একক ইভেন্টে স্বর্ণ জিতেছেন দিয়া সিদ্দিকী (বিকেএসপি)।

রিকার্ভ ক্যাডেট ক্যাটাগরিতে পুরুষ একক ইভেন্টে আব্দুর রহমান আলিফ (বিকেএসপি), রিকার্ভ ক্যাডেট ক্যাটাগরিতে মহিলা একক ইভেন্টে ফামিদা সুলতানা নিশা (বিকেএসপি), রিকার্ভ ইয়াংস্টার ক্যাটাগরিতে পুরুষ একক ইভেন্টে মো: নাহিদ বিশ্বাস (বাংলাদেশ পুলিশ আরচ্যারী ক্লাব), রিকার্ভ ইয়াংস্টার ক্যাটাগরিতে মহিলা একক ইভেন্টে আমেনা পারভীন তিশা (বিকেএসপি) স্বর্ণ জিতেছেন।

রিকার্ভ জুনিয়র ক্যাটাগরিতে পুরুষ দলগত ইভেন্টে বাংলাদেশ পুলিশ আরচারি ক্লাব, রিকার্ভ জুনিয়র ক্যাটাগরিতে মিশ্র দলগত ইভেন্টে বিকেএসপি, রিকার্ভ ক্যাডেট ক্যাটাগরিতে পুরুষ দলগত ইভেন্টে বিকেএসপি, রিকার্ভ ইয়াংস্টার ক্যাটাগরিতে মিশ্র দলগত ইভেন্টে বিকেএসপি স্বর্ণ পদক জিতেছে।

খেলা শেষে বিজয়ীদের মাঝে পুরস্কার বিতরণ করেন বাংলাদেশ আরচারি ফেডারেশনের সভাপতি লে: জেনারেল মো: মইনুল ইসলাম (অব:)।

আরআই/এমএমআর/এমএস

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।