দেশসেরা আরচার রোমান সানা নিষিদ্ধ

বিশেষ সংবাদদাতা
বিশেষ সংবাদদাতা বিশেষ সংবাদদাতা
প্রকাশিত: ০৭:৩৮ পিএম, ১৪ নভেম্বর ২০২২

অনির্দিষ্টকালের জন্য নিষিদ্ধ করা হয়েছে দেশসেরা আরচার রোমান সানাকে। বাংলাদেশ আরচারি ফেডারেশন জানিয়েছে, শৃঙ্খলাভঙ্গের জন্য সাময়িক নিষিদ্ধ হয়েছেন তিনি। তবে তিনি কী ধরনের শৃঙ্খলা ভঙ্গ করেছেন, তা বিস্তারিত জানায়নি ফেডারেশন।

টঙ্গীতে চলমান আরচারি ক্যাম্পে তার কিছু আচরণগত সমস্যা ধরা পড়েছে ফেডারেশনের কাছে। যার যথাযোগ্য প্রমাণ সাপেক্ষেই গত ৪ নভেম্বর বাংলাদেশ আরচারি ফেডারেশনের নির্বাহী কমিটির সভায় তাকে সাময়িকভাবে আরচারি থেকে নিষিদ্ধ ঘোষণার সিদ্ধান্ত হয়।

এ বিষয়ে বাংলাদেশ আরচারি ফেডারেশনের সাধারণ সম্পাদক কাজী রাজিবউদ্দিন আহমেদ চপল জাগো নিউজকে বলেছেন,`রোমান সানার কিছু আচরণগত সমস্যা আছে। শৃঙ্খলাভঙ্গের বিষয়ও আছে। ক্যাম্পে এই বিষয়গুলো আমাদের চোখে ধরা পড়েছে। তাই তাকে সাময়িকভাবে আরচারি থেকে নিষিদ্ধ করা হয়েছে।'

`আমরা চাই না, তার আচরণের নেতিবাচক প্রভাব জুনিয়রদের ওপর পড়ুক। আমরা একজন রোমানের কারণে দশজন রোমানকে নষ্ট করতে চাই না। তবে আমরা এটাও চাই, আরচার তার আচরণের পরিবর্তন করুন, শুদ্ধ হয়ে আবার আরচারিতে ফিরে আসুন'-যোগ করেন চপল।

রোমান সানা দেশের এক নম্বর আরচার। তিনি ২০২০ টোকিও অলিম্পিকে সরাসরি খেলার যোগ্যতা অর্জন করেছিলেন।

আরআই/এমএমআর/এমএস

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।