ক্রীড়া সংগঠক রফিকুল ইসলাম টিপু আর নেই

বিশেষ সংবাদদাতা
বিশেষ সংবাদদাতা বিশেষ সংবাদদাতা
প্রকাশিত: ০৪:৩১ পিএম, ২৫ জুলাই ২০২৩

ক্রীড়াঙ্গনের মানুষের কাছে প্রিয় মুখ, অতি পরিচিত ক্রীড়া সংগঠক, বাংলাদেশ টেবিল টেনিস ফেডারেশনের সাবেক সাধারণ সম্পাদক এবং বাংলদেশ আরচারি ফেডারেশনের সদস্য রফিকুল ইসলাম টিপু আর নেই।

আজ (মঙ্গলবার) বিকেল ৩টার দিকে রাজধানীর একটি হাসপাতালে চিকিৎসারত অবস্থায় ইন্তেকাল করেন (ইন্নালিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রাজিউন)। তার বয়স হয়েছিল ৬২ বছর। টিপুর মত্যুর সংবাদে ক্রীড়াঙ্গনে নেমে আসে শোকের ছায়া।

রফিকুল ইসলাম টিপু গতকাল (সোমবার) সকালে নিজ বাসায় মাথা ঘুরে পড়ে যান। এরপর তাকে হাসপাতালে ভর্তি করানো হয়েছিল। সে সময়ই জানা গিয়েছিল, অবস্থা ভালো নয়। সিটি স্ক্যান করানো হয়েছিল। রিপোর্ট ভালো আসেনি।

মরহুমের জানাজা শেখ রাসেল রোলার স্কেটিং কমপ্লেক্সে আজ বিকেল ৫টা ৩০ মিনিটে অনুষ্ঠিত হবে। তার মৃত্যুতে বাংলাদেশ অলিম্পিক অ্যাসোসিয়েশন ও বিভিন্ন ফেডারেশনসহ ক্রীড়া সংস্থাগুলো শোক প্রকাশ করেছে।

রফিকুল ইসলাম টিপুর ক্রীড়াঙ্গনে পরিচয় টেবিল টেনিসের মাধ্যমে। সত্তর দশক থেকেই টেবিল টেনিসের সঙ্গে যুক্ত। কয়েক বছর ধরে তিনি সম্পৃক্ত ছিলেন বাংলাদেশ আরচারি ফেডারেশনের সাথে।

আরআই/এমএমআর/এএসএম

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।