ফলোয়ার রিমুভ করার ফিচার নিয়ে আসছে টুইটার

তথ্যপ্রযুক্তি ডেস্ক
তথ্যপ্রযুক্তি ডেস্ক তথ্যপ্রযুক্তি ডেস্ক
প্রকাশিত: ০৩:১৭ পিএম, ১২ সেপ্টেম্বর ২০২১

ব্যবহারকারীদের মাঝে জনপ্রিয়তা বাড়াতে নতুন একটি ফিচার নিয়ে আসছে টুইটার। এবারের ফিচারটি হচ্ছে ফলোয়ার রিমুভ করার। এতদিন ফলোয়ারকে রিমুভ করার কোনো অপশন ছিল না টুইটারে।

যদি কোনো ফলোয়ারকে রিমুভ করতে চাওয়া হত তাহলে তাকে সরাসরি ব্লক করতে হত। এ ছাড়া আর কোনো উপায় ছিল না। কিন্তু নতুন ফিচারে যে কোনো ইউজারকে সরাসরি রিমুভ করতে পারবেন এবার থেকে টুইটার ব্য়বহারকারীরা।

তবে এই নতুন ফিচারটি বর্তমানে ডেস্কটপের জন্য় পরীক্ষামূলক শুরু করা হয়েছে। অ্য়াপের ক্ষেত্রে কবে থেকে তা শুরু হবে তা এখনও পরিষ্কার করে টুইটারের পক্ষ থেকে জানা যায়নি।

খুব সহজেই একজন ফলোয়ারকে রিমুভ করতে পারবেন ব্য়বহারকারীরা। প্রথমে ফলোয়ার লিস্টে যেতে হবে। তারপর যে ফলোয়ারকে রিমুভ করতে চাইছেন সেই ফলোয়ারের নামের ডান দিকের কর্নারে থাকা থ্রি ডট অপশনে ক্লিক করতে হবে। সেখান থেকে রিমুভ অপশন পাওয়া যাবে।

ফলোয়ার রিমুভ করার পাশাপাশি টুইটার আরও একটি নতুন ফিচার নিয়ে আসার কথা জানিয়েছে। যেখানে এডজ টু এডজ ফোটো ও ভিডিও দেখার সুবিধা পাবেন ব্য়বহারকারীরা।

এমএমএফ/জেআইএম

করোনা ভাইরাসের কারণে বদলে গেছে আমাদের জীবন। আনন্দ-বেদনায়, সংকটে, উৎকণ্ঠায় কাটছে সময়। আপনার সময় কাটছে কিভাবে? লিখতে পারেন জাগো নিউজে। আজই পাঠিয়ে দিন - [email protected]