এক চার্জে ৫০ ঘণ্টা চলবে এই ইয়ারবাড

তথ্যপ্রযুক্তি ডেস্ক
তথ্যপ্রযুক্তি ডেস্ক তথ্যপ্রযুক্তি ডেস্ক
প্রকাশিত: ০৩:০১ পিএম, ১৭ এপ্রিল ২০২৩

অনেকেই গান শুনতে পছন্দ করেন। রাস্তায় চলতে, বাসে কিংবা ট্রেনে যাত্রাপথে গান খুব ভালো সঙ্গী হতে পারে। বাজারে প্রতিনিয়ত আসছে নতুন নতুন ইয়ারবাড। যা গ্রহকদের আকৃষ্ট করতে অসংখ্য ফিচার নিয়ে হাজির হচ্ছে। এবার ভারতীয় সংস্থা পিটন নিয়ে এলো নতুন ইয়ারবাড। যার প্লেব্যাক টাইম ৫০ ঘণ্টা।

ইয়ারবাডটিতে দেওয়া হয়েছে ১০ মিলিমিটারের ডায়নামিক ড্রাইভার্স। স্টিরিও সাউন্ড পাওয়া যাবে এই ডিভাইসে। এই ইয়ারবাডসে রয়েছে ট্রুটক টেকনোলজি যা নয়েজ ক্যানসেলেশন ফিচার সাপোর্ট করে।

এতে পাবনে ব্লুটুথ ৫.৩ কানেক্টিভিটি। ইয়ারবাডটিতে ১০ মিটার দূরত্ব পর্যন্ত স্থায়ী ওয়্যারলেস কানেক্টিভিটি পাওয়া যাবে। টাচ কন্ট্রোলের সাহায্যে এই ইয়ারবাডসে প্লে, পজ, নেক্সট ট্র্যাক, প্রিভিয়াস ট্র্যাক, কল অ্যানসার, কল হ্যাংআপ, কল রিজেক্ট এবং ভয়েস অ্যাসিসট্যান্ট এনাবেল করা যাবে।

এই ইয়ারবাডসে ৫০ ঘণ্টা পর্যন্ত ব্যাটারি বজায় থাকবে। চার্জিং কেস সমেত এই ব্যাটারি লাইফ পাওয়া যাবে। একবার চার্জ দিলে এক একটি ইয়ারবাডসে ১০ ঘণ্টা পর্যন্ত চার্জ থাকবে। মাত্র ১০ মিনিট চার্জ দিলে ২০০ মিনিটের প্লেব্যাক টাইম পাওয়া যাবে। পিটন বেসপডস এনকোর ইয়ারবাডসে রয়েছে কোয়াড মাইক।

টাইপ-সি কুইক চার্জিং ফিচারের সাপোর্ট রয়েছে এই ইয়ারবাডসে। এই ইয়ারবাডটি ফুল চার্জ হতে সময় লাগবে প্রায় এক ঘণ্টা। আর চার্জিং কেসে চার্জ দিতে সময় লাগবে প্রায় ১.৫ ঘণ্টা।

ইয়ারবাডগুলোর একেকটির ওজন ৪.৫ গ্রাম। কালো, নীল এবং ধূসর রঙে পাওয়া যাবে পিটন বেসপডস এনকোর ইয়ারবাডস। ভারতে ইয়ারবাডটির দাম থাকছে মাত্র ৮৯৯ টাকা।

সূত্র: গ্যাজেট ৩৬০

কেএসকে/এএসএম

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।