চবির রেজিস্ট্রারসহ তিন পদে পরিবর্তন

বিশ্ববিদ্যালয় প্রতিবেদক
বিশ্ববিদ্যালয় প্রতিবেদক বিশ্ববিদ্যালয় প্রতিবেদক চট্টগ্রাম বিশ্ববিদ্যালয়
প্রকাশিত: ০৯:২৫ পিএম, ২৯ জুন ২০২০

চট্টগ্রাম বিশ্ববিদ্যালয়ে (চবি) রেজিস্ট্রার, প্রক্টর ও নিরাপত্তা প্রধান পদে পরিবর্তন আনা হয়েছে। ভারপ্রাপ্ত রেজিস্ট্রার হিসেবে দুই বছরের জন্য নিয়োগ দেয়া হয়েছে সমাজতত্ত্ব বিভাগের অধ্যাপক এস এম মনিরুল হাসানকে।তিনি বিশ্ববিদ্যালয়ের ২০তম রেজিস্ট্রার।

এর আগে তিনি প্রক্টরের দায়িত্ব পালন করছিলেন। এদিকে প্রক্টর হিসেবে প্রাণরসায়ন ও অনুপ্রাণ বিভাগের সহযোগী অধ্যাপক ড. রবিউল হাসান ভূইয়াকে আগামী ১ বছরের জন্য এবং নিরাপত্তা প্রধান পদে সাবেক সেনা কর্মকর্তা শেখ মোহাম্মদ আবদুর রাজ্জাককে নিয়োগ দেয়া হয়েছে।

সোমবার (২৯ জুন) বিশ্ববিদ্যালয়ের তথ্য শাখা কর্তৃক এক প্রেস বিজ্ঞপ্তিতে এসব তথ্য জানানো হয়। এতে বলা হয়, বিশ্ববিদ্যালয়ের উপাচার্য অধ্যাপক ড. শিরীণ আখতার তার নির্বাহী ক্ষমতাবলে এ নিয়োগ প্রদান করেন।

এদিকে, নবনিযুক্ত রেজিস্ট্রার প্রফেসর মনিরুল হাসান বলেন, আগামী ২ বছরের জন্য রেজিস্ট্রারের দায়িত্বভার গ্রহণ করেছি। কিছুক্ষণ আগে আমি দপ্তরে যোগদান করেছি। দায়িত্ব পালনে সবার সহযোগিতা চাই।

আবদুল্লাহ রাকীব/এমএএস/এমএস

করোনা ভাইরাসের কারণে বদলে গেছে আমাদের জীবন। আনন্দ-বেদনায়, সংকটে, উৎকণ্ঠায় কাটছে সময়। আপনার সময় কাটছে কিভাবে? লিখতে পারেন জাগো নিউজে। আজই পাঠিয়ে দিন - [email protected]