শাবিপ্রবি ভর্তি আবেদনের ফল ১০ ডিসেম্বরের মধ্যে

বিশ্ববিদ্যালয় প্রতিবেদক
বিশ্ববিদ্যালয় প্রতিবেদক বিশ্ববিদ্যালয় প্রতিবেদক শাবিপ্রবি
প্রকাশিত: ০১:১০ এএম, ০৮ ডিসেম্বর ২০২১
ফাইল ছবি

শাহজালাল বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের (শাবিপ্রবি) ২০২০-২১ সেশনের স্নাতক (সম্মান) ১ম বর্ষ ভর্তি আবেদনের ফল আগামী ১০ ডিসেম্বরের মধ্যে প্রকাশিত হবে।

মঙ্গলবার (৭ ডিসেম্বর) শাবিপ্রবির প্রথম বর্ষ ভর্তি কমিটির সভাপতি অধ্যাপক ড. মুশতাক আহমদ জাগো নিউজকে এ তথ্য নিশ্চিত করেছেন।

তিনি বলেন, আগামী ১০ তারিখের মধ্যে ভর্তি আবেদনের ফলাফল প্রকাশিত হবে। এবার গুচ্ছ ভর্তি পরীক্ষার ফলাফলের উপর ভিত্তি করে মেধাক্রম অনুযায়ী র‍্যাঙ্ক প্রকাশ করা হবে। এক্ষেত্রে এসএসসি ও এইচএসসির ফলাফলের কোনো নম্বর যোগ হবে না। তারপর ভর্তির তারিখ নির্ধারণ করা হবে।

তিনি আরও বলেন, ভর্তির দিন মেধাক্রম ও সিট খালি থাকা সাপেক্ষে বিভাগ পছন্দের শর্ত পূরণে শিক্ষার্থীরা নিজের পছন্দ অনুযায়ী বিভাগ নির্ধারণ কর‍তে পারবে।

গত ২১ নভেম্বর সকাল ১০টা থেকে ভর্তি আবেদন শুরু হয়ে ৩ ডিসেম্বর রাত ১২টা পর্যন্ত চলে। বিশ্ববিদ্যালয়ের দুইটি ইউনিটে ১ হাজার ৬৮৭ আসনের বিপরীতে আবেদন করেছেন প্রায় ৩০ হাজার শিক্ষার্থী।

মোয়াজ্জেম আফরান/এমএইচআর

করোনা ভাইরাসের কারণে বদলে গেছে আমাদের জীবন। আনন্দ-বেদনায়, সংকটে, উৎকণ্ঠায় কাটছে সময়। আপনার সময় কাটছে কিভাবে? লিখতে পারেন জাগো নিউজে। আজই পাঠিয়ে দিন - [email protected]