‘দেশে যতদিন কৃষিবিদ আছে ততদিন কেউ না খেয়ে থাকবে না’

বিশ্ববিদ্যালয় প্রতিবেদক
বিশ্ববিদ্যালয় প্রতিবেদক বিশ্ববিদ্যালয় প্রতিবেদক বাকৃবি
প্রকাশিত: ০৩:২৯ পিএম, ৩১ জুলাই ২০২২

বাংলাদেশ কৃষি বিশ্ববিদ্যালয়ের (বাকৃবি) উপাচার্য অধ্যাপক ড. লুৎফুল হাসান বলেছেন, যতদিন কৃষিবিদ আছে ততদিন এ দেশে কেউ না খেয়ে থাকবে না। দেশবরেণ্য কৃষিবিদরা দেশের সার্বিক উন্নয়নে ভূমিকা রেখে চলেছেন।

শনিবার (৩১ জুলাই) বাকৃবি শাখা ছাত্রলীগের নবগঠিত কমিটির সভাপতি খন্দকার তায়েফুর রহমান রিয়াদের সংবর্ধনা অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

বিশ্ববিদ্যালয়ের শিল্পাচার্য জয়নুল আবেদীন মিলনায়তনে এ সংবর্ধনা অনুষ্ঠানের আয়োজন করা হয়।

jagonews24

সংবর্ধনা অনুষ্ঠানে আহনাফ আনজুম দারার সভাপতিত্বে ও আবদুল্লাহ আল নোমান নাঈমের সঞ্চালনায় সম্মানিত অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ময়মনসিংহ সিটি করপোরেশনের মেয়র ও বাংলাদেশ কৃষি বিশ্ববিদ্যালয়ের সিন্ডিকেট সদস্য মো. ইকরামুল হক টিটু।

বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বিশ্ববিদ্যালয়ের ছাত্রবিষয়ক উপদেষ্টা ড. খান মুহাম্মদ সাইফুল ইসলাম, প্রক্টর অধ্যাপক ড. মুহাম্মদ মহির উদ্দিন, রেজিস্ট্রার মো. সাইফুল ইসলাম, বঙ্গবন্ধু শেখ মুজিব হলের প্রভোস্ট অধ্যাপক ড. এ কে শাকুর আহম্মদ।

অনুষ্ঠানে বাকৃবি শাখা ছাত্রলীগের সভাপতি রিয়াদ বলেন, বিশ্ববিদ্যালয়কে মাদক ও র‌্যাগিংমুক্ত রাখতে আমি দৃঢ় অঙ্গীকারবদ্ধ। তিনি দলীয় নেতাকর্মীদের সৎ ও সোচ্চার থেকে কাজ করার নির্দেশ দেন।

এসআর/জিকেএস

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।