বাকৃবি লেকচারার অ্যাসিস্ট্যান্ট প্রফেসর’স ফোরামের নতুন কমিটি

বিশ্ববিদ্যালয় প্রতিবেদক
বিশ্ববিদ্যালয় প্রতিবেদক বিশ্ববিদ্যালয় প্রতিবেদক বাংলাদেশ কৃষি বিশ্ববিদ্যালয়
প্রকাশিত: ০৯:৫৯ এএম, ০১ আগস্ট ২০২২

বাংলাদেশ কৃষি বিশ্ববিদ্যালয়ে (বাকৃবি) সহকারী অধ্যাপক ও প্রভাষকদের সংগঠন লেকচারার অ্যাসিস্ট্যান্ট প্রফেসর’স ফোরামের নতুন কমিটি গঠিত হয়েছে। কমিটিতে ফিজিওলজি বিভাগের সহকারী অধ্যাপক খালেদ মাহমুদ সুজন সভাপতি ও ফসল উদ্ভিদ বিজ্ঞান বিভাগের সহকারী অধ্যাপক মো. আশিক মিয়া সাধারণ সম্পাদক মনোনীত হয়েছেন।

রোববার (৩১ জুলাই) সংবাদ বিজ্ঞপ্তির মাধ্যমে ১৯ সদস্য বিশিষ্ট এ কমিটি গঠন করা হয়।

নবগঠিত কমিটির অন্য সদস্যরা হলেন- পোল্ট্রি বিজ্ঞান বিভাগের সহকারী অধ্যাপক আনজুয়ারা খাতুন সহ-সভাপতি, পোল্ট্রি বিজ্ঞান বিভাগের সহকারী অধ্যাপক বিপুল চন্দ্র রায় কোষাধ্যক্ষ, ফিশারিজ টেকনোলজি বিভাগের সহকারী অধ্যাপক মো. মোবারক হোসেন যুগ্ম-সম্পাদক, কৃষি ও ফলিত পরিসংখ্যান বিভাগের সহকারী অধ্যাপক ফজলে এলাহি সাংগঠনিক সম্পাদক, মাইক্রোবায়োলজি অ্যান্ড হাইজিন বিভাগের সহকারী অধ্যাপক সাদিয়া আফরিন পুনম তথ্য-প্রযুক্তি ও প্রচার সম্পাদক, কৌলিতত্ত্ব ও উদ্ভিদ প্রজনন বিভাগের সহকারী অধ্যাপক শিরিন আক্তার শিক্ষা ও গবেষণা বিষয়ক সম্পাদক, কৃষি ব্যবসা ও বিপণন বিভাগের সহকারী অধ্যাপক ইসরাত জাহান মাহফুজা সাংস্কৃতিক সম্পাদক মনোনীত হয়েছেন।

এছাড়া সদস্যরা হলেন- সেচ ও পানি ব্যবস্থাপনা বিভাগের সহকারী অধ্যাপক তানভীর আহমেদ, একোয়াকালচার বিভাগ সহকারী অধ্যাপক, মো. ফজলে রোহানী, কৃষি অর্থনীতি বিভাগের সহকারী অধ্যাপক আর এ জুইস, পশু প্রজনন ও কৌলিবিজ্ঞান বিভাগের সহকারী অধ্যাপক মো. রফিকুল ইসলাম, সার্জারি ও অবস্টেট্রিক্স বিভাগের সহকারী অধ্যাপক নাজমুন নাহার, কীটতত্ত্ব বিভাগের সহকারী অধ্যাপক তারিকুল ইসলাম, কৃষিতত্ত্ব বিভাগের সহকারী অধ্যাপক সুরাইয়া পারভিন, কৃষি অর্থনীতি বিভাগের সহকারী অধ্যাপক ফারজানা ইয়াসমিন নিঝুম, পশু পুষ্টি বিভাগের সহকারী অধ্যাপক আব্দুল্লাহ আল সুফিয়ান শুভ।

আরএইচ/জেআইএম

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।