শাহজালাল বিশ্ববিদ্যালয়

পায়ের ওপর পা তুলে বসা নিয়ে ছাত্রলীগের দুই গ্রুপের মারামারি

বিশ্ববিদ্যালয় প্রতিবেদক
বিশ্ববিদ্যালয় প্রতিবেদক বিশ্ববিদ্যালয় প্রতিবেদক শাবিপ্রবি
প্রকাশিত: ০৪:১৬ পিএম, ২৫ জানুয়ারি ২০২৩

তুচ্ছ ঘটনায় শাহজালাল বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ে (শাবিপ্রবি) ছাত্রলীগের দুই গ্রুপের কর্মীদের মধ্যে মারামারির ঘটনা ঘটেছে।

বুধবার (২৫ জানুয়ারি) বেলা সাড়ে ১১টার দিকে বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান হলের সামনে এ ঘটনা ঘটে।

প্রত্যক্ষদর্শী সূত্রে জানা যায়, বিশ্ববিদ্যালয় সংলগ্ন নয়াবাজারে চায়ের দোকানের চেয়ারে পায়ের ওপর পা তুলে বসেছিলেন বিশ্ববিদ্যালয় শাখা ছাত্রলীগের সাবেক পরিবেশ বিষয়ক সম্পাদক খলিলুর রহমানের অনুসারী ও জিওগ্রাফি অ্যান্ড এনভায়রনমেন্ট বিভাগের শিক্ষার্থী আব্দুর রব নাঈম। তাকে পা নামানোর জন্য বলেন ছাত্রলীগের সামাজিক বিজ্ঞান অনুষদের যুগ্ম-সম্পাদক সুমন মিয়ার অনুসারী ইংরেজি বিভাগের শিক্ষার্থী রিশাদ ঠাকুর। এতে তর্কে জড়ান নাঈম। এর জেরে দুজনের মধ্যে হাতাহাতি ও কিলঘুষির ঘটনা ঘটে।

আরও পড়ুন: শাহজালাল বিশ্ববিদ্যালয়ে এক বছরে ভর্তি ফি বেড়েছে ৬৯০০-

পরে বঙ্গবন্ধু হলের সামনে রিশাদ ঠাকুরের নেতৃত্বে কয়েকজন নাঈমকে স্টাম্প দিয়ে মাথায় আঘাত করেন। এতে তার মাথা ফেটে যায়। তাৎক্ষণিকভাবে তাকে বিশ্ববিদ্যালয় মেডিকেলে নিয়ে প্রাথমিক চিকিৎসা দেওয়া হয়। পরে সিলেট এমএজি ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়।

jagonews24

এ বিষয়ে সাবেক ছাত্রলীগ নেতা খলিলুর রহমান বলেন, তাদের মধ্যে ভুল বোঝাবুঝি হয়েছিল। বিষয়টি সমাধান করে দেওয়া হয়েছে।

ছাত্রলীগ নেতা সুমন মিয়া বলেন, ‘দুজনের মধ্যে কথা-কাটাকাটির জেরে হাতাহাতি হয়েছে। আমরা গ্রুপের নেতারা বসে এর সমাধান করেছি।’

বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান হলের প্রভোস্ট মোহাম্মদ মনিরুজ্জামান খান বলেন, একটি অনাকাঙ্ক্ষিত ঘটনা ঘটেছে। গ্রুপের সিনিয়রদের নিয়ে বিষয়টি সমাধান করে দেওয়া হয়েছে। এখন পরিস্থিতি শান্ত আছে।

নাঈম আহমদ শুভ/এসআর/জিকেএস

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।