মুক্তিযোদ্ধা ও আ.লীগ নেত্রীর বাড়িতে আগুন, প্রতিবাদে মানববন্ধন

জেলা প্রতিনিধি
জেলা প্রতিনিধি সিরাজগঞ্জ
প্রকাশিত: ০৩:৫১ পিএম, ১২ জানুয়ারি ২০১৮
মুক্তিযোদ্ধা ও আ.লীগ নেত্রীর বাড়িতে আগুন, প্রতিবাদে মানববন্ধন

সিরাজগঞ্জে বীর মুক্তিযোদ্ধা গাজী সাইফুল ইসলাম ও জেলা মহিলা আওয়ামী লীগের ক্রীড়া ও সাংস্কৃতিক সম্পাদক কল্পনা ইসলামের বাড়িতে আগুন দেয়ার ঘটনায় প্রতিবাদ ও দোষীদের গ্রেফতারের দাবিতে মানববন্ধন অনুষ্ঠিত হয়েছে।

শুক্রবার বেলা ১১টার দিকে শহরের এসএস রোডস্থ মুক্তিযোদ্ধাদের আয়োজনে এই মানববন্ধন অনুষ্ঠিত হয়।

এসময় উপস্থিত ছিলেন সিরাজগঞ্জ-২ (সদর-কামারখন্দ) আসনের সংসদ সদস্য ও জেলা আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক অধ্যাপক ডা. মো. হাবিবে মিল্লাত মুন্না, সহ-সভাপতি অ্যাডভোকেট কে.এম. হোসেন আলী হাসান, যুগ্ম-সাধারণ সম্পাদক আব্দুস সামাদ তালুকদার, জেলা মুক্তিযোদ্ধা সংসদের সাবেক কমান্ডার গাজী সোহরাব আলী সরকার, সাবেক ডেপুটি কমান্ডার গাজী আশরাফুল ইসলাম চৌধুরী, মুক্তিযোদ্ধা ফজলার রহমান ফজলু, পৌরসভার প্যানেল মেয়র হেলাল উদ্দিন, জেলা মহিলা আওয়ামী লীগের ক্রীড়া ও সাংস্কৃতিক সম্পাদক কল্পনা ইসলাম প্রমুখ।

বক্তারা বলেন, বুধবার ভোররাতে সিরাজগঞ্জ পৌর এলাকার মাছুমপুর মহল্লায় বীর মুক্তিযোদ্ধা গাজী সাইফুল ইসলাম ও জেলা মহিলা আওয়ামী লীগের নেত্রী কল্পনা ইসলামের বাসায় আগুন দেয় দুর্বৃত্তরা।

স্বাধীনতা বিরোধী চক্র মুক্তিযোদ্ধা পরিবারকে হত্যার উদ্দেশে এই অগ্নিসংযোগ করে। দ্রুত দোষীদের গ্রেফতার করে আইনের আওতায় এনে তাদের দৃষ্টান্তমূলক শাস্তির দাবি জানান বক্তারা।

ইউসুফ দেওয়ান রাজু/এমএএস/আইআই