প্রতিপক্ষ প্রার্থীর সঙ্গে এক গাড়িতে চড়ে প্রচারণা চালাতে চাই

জেলা প্রতিনিধি
জেলা প্রতিনিধি জেলা প্রতিনিধি গাজীপুর
প্রকাশিত: ০৭:৫৬ পিএম, ২১ এপ্রিল ২০১৮

শনিবার সকাল সাড়ে নয়টা প্রথম দফা ঝড়ে এবং বেলা আড়াইটার দিকে দ্বিতীয় দফা প্রচণ্ড কালবৈশাখী ঝড়ে গাজীপুর সিটি কর্পোরেশন নির্বাচনে প্রচারণায় বিঘ্ন ঘটেছে।

ঝড়ের সঙ্গে প্রবল বৃষ্টিপাতের কারণে রাস্তাঘাট জলমগ্ন হওয়ায় অনেক প্রার্থী নির্বাচনী প্রচারণায় বের হতে পারেননি। আওয়ামী লীগ মনোনীত প্রার্থী জাহাঙ্গীর আলম সকাল ১১টার দিকে তার বাস ভবনে গণমাধ্যম কর্মীদের সঙ্গে এক মতবিনিময় সভায় মিলিত হন।

এ সময় তিনি সাংবাদিকদের উদ্দেশ্যে বলেন, প্রতিপক্ষ প্রার্থীকে নিয়ে আমরা শান্তিপূর্ণ পরিবেশে নির্বাচনী প্রচারণা চালাতে চাই। আমরা এক গাড়িতে চড়ে এবং এক মঞ্চে ওঠে নির্বাচনী প্রচারণা চালিয়ে যেতে চাই। আমি প্রতিপক্ষকে ছোট করে দেখি না। আমি তাকেও মর্যাদা দিতে চাই।

তিনি আরও বলেন, আমরা একত্রে গাজীপুরকে গ্রিন সিটি-ক্লিন সিটি হিসেবে গড়ে তুলতে চাই। আমি মহানগরীর ৫৭টি ওয়ার্ডের প্রত্যেকটির জন্য মাস্টারপ্ল্যান তৈরি করে রেখেছি। এই প্ল্যান অনুযায়ী সবাইকে নিয়ে গাজীপুর মহানগরীকে একটি পরিচ্ছন্ন পরিবেশ উপহর দিয়ে সার্বিক উন্নতি করতে চাই।

অপরদিকে বিএনপি মনোনীত মেয়র প্রার্থী মুক্তিযোদ্ধা হাসান উদ্দিন সরকার শনিবার সকালে বিভিন্ন সংবাদ মাধ্যমের সঙ্গে সাক্ষাৎকার দেন।

সকাল ১০টায় নিজ বাসভবনের আঙ্গিনায় যুবদল ও বিকেলে মহিলা দলের নির্বাচনী প্রচারণার প্রস্তুতি এবং অগ্রগতি নিয়ে আলোচনা সভায় তিনি নেতাকর্মীদের দিক নির্দেশনা দেন।

যুবদলের প্রস্তুতি সভায় উপস্থিত ছিলেন- গাজীপুর জেলা বিএনপির সভাপতি সাবেক এমপি ফজলুল হক মিলন, সাধারণ সম্পাদক কাজী ছাইয়েদুল আলম বাবুল, মোরতাজুল করিম বাদরু, নূরুল ইসলাম নয়ন, সুরুজ আহমেদ, অ্যাডভোকেট এমদাদ খান, প্রভাষক বসির উদ্দিন, শেখ আব্দুর রাজ্জাক, রফিকুল আজিজ প্রিন্স ও আকরাম হোসেন প্রমুখ।

মহিলা দলের প্রস্তুতি সভায় উপস্থিত ছিলেন- কেন্দ্রীয় সাধারণ সম্পাদক সুলতানা আহমেদ, ঢাকা মহানগর উত্তর মহিলা দলের সভানেত্রী পেয়ারা মোস্তফা, সহ-সভাপতি মেহেরুন্নেছা, সাধারণ সম্পাদক আমেনা খাতুন, যুগ্ম-সম্পাদক স্বপ্না আহমেদ, ঢাকা মহানগর দক্ষিণের সভানেত্রী রাজিয়া আলী, সাধারণ সম্পাদক সামছুন্নাহার ভূইয়া, গাজীপুর জেলা মহিলা দলের সভানেত্রী জান্নাতুল ফেরদৌস, সাধারণ সম্পাদক গোলনাহার, গাজীপুর মহানগর মহিলা দলের সভানেত্রী শিরিন চাকলাদার, সাধারণ সম্পাদক ফিরোজা আক্তার, উপদেষ্টা আনোয়ারা বেগম ও সাংগঠনিক সম্পাদক বীনা চৌধুরী প্রমুখ।

মো. আমিনুল ইসলাম/এএম/জেআইএম

আপনার মতামত লিখুন :