পুলিশের ফাঁদে অস্ত্র ব্যবসায়ী ধরা

নিজস্ব প্রতিবেদক
নিজস্ব প্রতিবেদক নিজস্ব প্রতিবেদক বগুড়া
প্রকাশিত: ০৫:২৬ পিএম, ১০ আগস্ট ২০১৮

পুলিশের পরামর্শে সোর্স নিজেই গুলি বিক্রেতা সাজেন। তার সঙ্গে রয়েছে সাদা পোশাকধারী পুলিশ। এরপর গুলি বিক্রির প্রস্তাব দেয়া হয় অস্ত্র বিক্রেতার কাছে। দরকষাকষির এক পর্যায়ে অস্ত্র ব্যবসায়ী রাজি হয়ে যান গুলি কেনার জন্য। এরপর তিনি সশরীরে চলে আসেন গুলি কিনতে। আর এসেই ধরা পড়ে যান পুলিশের পাতা জালে।

বগুড়া সদর থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) এসএম বদিউজ্জামানের নেতৃত্বে একটি দল বৃহস্পতিবার রাতে দুইটি বিদেশি পিস্তল ও ম্যাগজিনসহ অস্ত্র ব্যবসায়ী আশিক শেখকে (২২) আটক করেছে। সে শহরের নিশিন্দারা পশ্চিমপাড়ার নিলু শেখের ছেলে।

ওসি এসএম বদিউজ্জামান জানান, বৃহস্পতিবার রাতে এই অভিযান চালানো হয়। পুলিশের পাতা ফাঁদা ধরা দিলে আশিককে নিয়ে অস্ত্র উদ্ধার অভিযান চালানো হয়। এ সময় তার নিজের বাড়িতে তল্লাশি করে তাদের শোবার ঘরের মধ্য বিশেষভাবে লুকিয়ে রাখা ৭ দশমিক ৬৫ বোরের আমেরিকায় তৈরি ২টি অত্যাধুনিক পিস্তল এবং একই পিস্তলের ২টি ম্যাগজিন উদ্ধার করা হয়।

তিনি আরও জানান, আশিক সরাসরি অস্ত্র কেনাবেচার সঙ্গে জড়িত। শহরের অনেকের কাছে তিনি অবৈধ আগ্নেয়াস্ত্র বিক্রি করেছেন এমন তথ্য তাদের কাছে রয়েছে। এখন তাকে আরও জিজ্ঞাসাবাদ করলে অন্যান্যদের ব্যাপারে তথ্য মিলবে। এ ব্যাপারে রাতেই বগুড়া সদর থানায় অস্ত্র আইনে মামলা দায়ের করা হয়েছে।

লিমন বাসার/আরএআর/পিআর

আপনার মতামত লিখুন :