শিক্ষার্থীদের নিয়ে পোস্ট প্রত্যাহারের অনুরোধ জানালেন ডিসি

নিজস্ব প্রতিবেদক
নিজস্ব প্রতিবেদক নিজস্ব প্রতিবেদক বগুড়া
প্রকাশিত: ০৬:৪৯ পিএম, ১৫ সেপ্টেম্বর ২০১৮

বগুড়ায় বিভিন্ন ফাস্টফুড ও চায়নিজ রেস্তোরাঁ থেকে ৪০ শিক্ষার্থীকে জেলা প্রশাসকের কার্যালয়ে নিয়ে আসার ব্যাখ্যা দিয়েছেন বগুড়ার জেলা প্রশাসক নূরে আলম সিদ্দিকী।

শনিবার বিকেলে এক জরুরি সংবাদ সম্মেলনে জেলা প্রশাসক বলেন, আমরা প্রশাসনের পক্ষ থেকে শিক্ষার্থীদের আটক কিংবা সতর্ক করার ঘটনা উল্লেখ করে কোনো সংবাদ বিজ্ঞপ্তি দেইনি। কিছু সাংবাদিককে নিষেধ করার পরেও সাংবাদিকতার নীতি নৈতিকতা না মেনে অনলাইনে এবং সামাজিক যোগাযোগ মাধ্যমে সংবাদ ও ছবি দিয়েছে। এটি একটি দুঃখজনক ঘটনা। আমি অনুরোধ জানাচ্ছি সকলকে এ ধরনের পোস্ট প্রত্যাহার করে নেয়ার জন্য।

ঘটনা সম্পর্কে জেলা প্রশাসক জানান, এটি ছিল এক ধরনের কাউন্সিলিং। ছাত্ররা স্কুল সময়ে ক্লাস ফাঁকি দিয়ে ড্রেস পড়ে যাতে কোনো রেস্টুরেন্টে বসে গল্পগুজব না করে সে ব্যাপারে অনুরোধ করা হয়েছে।

সংবাদ সম্মেলনে বগুড়ার অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) রায়হানা ইসলাম, অতিরিক্ত জেলা প্রশাসক (রাজস্ব) আলিমুল রাজিম, অতিরিক্ত জেলা ম্যাজিস্ট্রেট আব্দুল মালেক, ন্যাশনাল সিকিউরিটি এজেন্সির (এনএসআই) ডিডি মাহমুদ পারভেজসহ বগুড়ার প্রিন্ট ও ইলেকট্রনিক্স মিডিয়ার সাংবাদিকরা উপস্থিত ছিলেন।

লিমন বাসার/এমএএস/জেআইএম

আপনার মতামত লিখুন :