সাবেক গভর্নর ফরাসউদ্দিনের মন খারাপ

জেলা প্রতিনিধি
জেলা প্রতিনিধি জেলা প্রতিনিধি হবিগঞ্জ
প্রকাশিত: ০৬:০৯ পিএম, ২৫ নভেম্বর ২০১৮

একাদশ জাতীয় নির্বাচনে হবিগঞ্জ-৪ (মাধবপুর-চুনারুঘাট) আসনে বাংলাদেশ ব্যাংকের সাবেক গভর্নর ড. মোহাম্মদ ফরাসউদ্দিনের মনোনয়ন পাওয়ার বিষয়টি বিভিন্ন গণমাধ্যমে প্রকাশ হলেও তিনি বলেছেন, ‘আমি মনোনয়ন পাইনি।’

এই আসন থেকে আওয়ামী লীগের মনোনয়ন পেয়েছেন বর্তমান সংসদ সদস্য অ্যাডভোকেট মাহবুব আলী। রোববার দলীয় কার্যালয় থেকে আওয়ামী লীগের সভাপতি শেখ হাসিনা স্বাক্ষরিত মনোনয়নপত্র হাতে পান মাহবুব আলী।

এই আসন থেকে ফরাসউদ্দিনের মনোনয়ন পাওয়ার বিষয়টি প্রথমে জানানো হলেও পরে দেখা যায়, বর্তমান সংসদ সদস্য অ্যাডভোকেট মাহবুব আলীকেও মনোনয়ন দেয় আওয়ামী লীগ।

মনোনয়ন হাতে পেয়ে ইতোমধ্যে ফেসবুকে পোস্ট করেছেন বর্তমান সংসদ সদস্য অ্যাডভোকেট মাহবুব আলী। মনোনয়ন পাওয়ার বিষয়টি জানিয়ে স্থানীয় নেতাকর্মীদের কাছে দোয়া ও ভোট চান এই সংসদ সদস্য।

মনোনয়ন না পাওয়ার বিষয়টি নিশ্চিত করে ড. মোহাম্মদ ফরাসউদ্দিন বলেন, আওয়ামী লীগের দলীয় মনোনয়নের চিঠি আমি হাতে পাইনি। আমি বুঝতে পারছি না বিভিন্ন গণমাধ্যমে আমার নাম ছাপা হয়েছে; বলা হচ্ছে আমি হবিগঞ্জ-৪ আসন থেকে মনোনয়ন পেয়েছি। কিন্তু প্রকৃত অর্থে আমি এখনো কেনো চিঠি পাইনি, কাজেই বলা যায় আমি মনোনয়ন পাইনি। তারা কোথায় থেকে আমার মনোনয়ন পাওয়ার বিষয়টি নিশ্চিত হয়েছে তা আমি জানি না।

তিনি বলেন, শুনেছি মনোনয়নের চিঠি পেয়েছেন বর্তমান এমপি মাহবুব আলী। অথচ মিডিয়া বলছে, আমি মনোনয়ন পেয়েছি; কিন্তু তালিকায় আমার নাম নেই। মনোনয়নের চিঠি না পেয়ে আমার মন খারাপ।

সৈয়দ এখলাছুর রহমান খোকন/এএম/জেআইএম