ভয়ে মনোনয়ন জমা দিতে যাননি পাপনের প্রতিদ্বন্দ্বী

উপজেলা প্রতিনিধি উপজেলা প্রতিনিধি ভৈরব (কিশোরগঞ্জ)
প্রকাশিত: ০৬:৪৬ পিএম, ২৮ নভেম্বর ২০১৮

কিশোরগঞ্জ-৬ (ভৈরব-কুলিয়ারচর) আসনে আওয়ামী লীগের মনোনয়নপত্র জমা দিয়েছেন বর্তমান সংসদ সদস্য নাজমুল হাসান পাপন। বুধবার সকালে ভৈরব উপজেলার নির্বাচন কর্মকর্তা মাহবুব আলমের কাছে এ মনোনয়নপত্র জমা দেন তিনি।

এ সময় পাপনের সঙ্গে উপস্থিত ছিলেন উপজেলা আওয়ামী লীগের সভাপতি আলহাজ মো. সায়দুল্লাহ ও সাধারণ সম্পাদক জাহাঙ্গীর আলম সেন্টু এবং স্থানীয় আওয়ামী লীগ নেতাকর্মীরা।

একই আসনে পাপনের প্রতিদ্বন্দ্বী বিএনপির প্রার্থী মো. শরীফুল আলম। তবে ভয় ও গ্রেফতার আতঙ্কে মনোনয়নপত্র জমা দিতে যাননি এ বিএনপি নেতা।

ফলে বুধবার বিকেলে বিএনপি প্রার্থী শরীফুল আলমের পক্ষে মনোনয়নপত্র জমা দেন উপজেলা বিএনপির সভাপতি মো. রফিকুল ইসলাম ও সাধারণ সম্পাদক মো. আরিফুল ইসলাম।

মনোনয়নপত্র জমা দেয়ার পর নাজমুল হাসান পাপন বলেন, দেশের উন্নয়নের স্বার্থে ভৈরব-কুলিয়ারচর এলাকার ভোটাররা এবারও নৌকা মার্কায় ভোট দিয়ে আমাকে বিজয়ী করবেন এ প্রত্যাশা করছি।

তিনি বলেন, এ আসনটিতে আগে থেকেই নৌকা বিজয়ী হয়। এ আসন থেকে আমার বাবা প্রয়াত রাষ্ট্রপতি জিল্লুর রহমান পাঁচবার এবং আমি দুইবার সংসদ সদস্য নির্বাচিত হয়েছি। তাই এবারও উন্নয়নের স্বার্থে নৌকা মার্কায় ভোট দিয়ে আমাকে জয়ী করবে এ এলাকার মানুষ।

মনোনয়নপত্র জমা দিতে না আসার কারণ জানতে চাইলে বিএনপি প্রার্থী মো. শরীফুল আলম বলেন, আমাকে নির্বাচন থেকে দূরে রাখতে একাধিক মামলা দিয়েছে পুলিশ। আমি ও আমার নেতাকর্মীদের হয়রানি করা হচ্ছে। তাই ভয় ও গ্রেফতার আতঙ্কে আজ মনোনয়নপত্র জমা দিতে যাইনি। দলের মনোনয়ন পেয়েও আজ আমি আতঙ্কে আছি। এবারের সংসদ নির্বাচনে ভোটাররা সুষ্ঠুভাবে ভোট দিতে পারলে আমি নিশ্চিত জয়ী হবো।

আসাদুজাজামান ফারুক/এএম/এমএস

আপনার মতামত লিখুন :