‘শিক্ষক দ্বারা শিক্ষার্থী নির্যাতনের ঘটনা নতুন নয়’

জেলা প্রতিনিধি
জেলা প্রতিনিধি জেলা প্রতিনিধি রাজবাড়ী
প্রকাশিত: ০৫:১১ পিএম, ০৫ ডিসেম্বর ২০১৮

ভিকারুননিসা নূন স্কুল অ্যান্ড কলেজের নবম শ্রেণির শিক্ষার্থী অরিত্রি অধিকারীকে আত্মহত্যায় প্ররোচনাকারীদের বিচারের দাবিতে রাজবাড়ীতে মানববন্ধন করা হয়েছে।

‘শিক্ষার্থীদের ওপর সর্বপ্রকার মানসিক নির্যাতন বন্ধ হোক’ ব্যানারে বুধবার বিকেলে বাংলাদেশ মহিলা পরিষদ রাজবাড়ী শাখার আয়োজনে প্রেস ক্লাবের সামনের সড়কে এ মানববন্ধন করা হয়।

এতে উপস্থিত ছিলেন- বাংলাদেশ মহিলা পরিষদ রাজবাড়ী জেলা শাখার সভাপতি লাইলী নাহার, সাধারণ সম্পাদক ডা. পূর্নিমা দত্ত, সাবেক সাধারণ সম্পাদক সামছুন্নাহার, সদস্য আঞ্জুমান আরা, জেলা সামাজিক নির্যাতন প্রতিরোধ কমিটির সদস্য লুৎফর রহমান লাবু, জেলা কমিউনিস্ট পার্টির সভাপতি আব্দুস সামাদ, সাংবাদিক জাহাঙ্গীর হোসেন ও এজাজ আহমেদ প্রমুখ।

মানববন্ধনে বক্তারা বলেন, যারা মানুষ গড়ার কারিগর তাদের থেকে এমন ব্যবহার আশা করে না জাতি। দেশে শিক্ষক দ্বারা শিক্ষার্থী নির্যাতনের ঘটনা নতুন নয়। এরপরও যথাযথ ব্যবস্থা নিচ্ছে না সংশ্লিষ্টরা। ভিকারুননিসা নূন স্কুল অ্যান্ড কলেজের শিক্ষার্থী অরিত্রি অধিকারীকে আত্মহত্যায় প্ররোচনাকারীদের বিচারের আওতায় আনতে হবে। তাদের দৃষ্টান্তমূলক শাস্তি দিতে হবে। এমন ঘটনা যেন আর কোনো প্রতিষ্ঠানে না ঘটে সে বিষয়ে সংশ্লিষ্টদের ব্যবস্থা নিতে হবে।

রুবেলুর রহমান/এএম/পিআর