২ লাখ ইয়াবাসহ দুই মাদক পাচারকারী গ্রেফতার

জেলা প্রতিনিধি
জেলা প্রতিনিধি জেলা প্রতিনিধি কক্সবাজার
প্রকাশিত: ১০:৪৫ পিএম, ১৫ জুন ২০১৯
ফাইল ছবি

কক্সবাজার শহরের তারাবনিয়ার ছড়া এলাকা থেকে ১ লাখ ৭০ হাজার পিস ইয়াবা ট্যাবলেটসহ দুই মাদক পাচারকারীকে গ্রেফতার করেছে নবগঠিত র‌্যাব-১৫ এর সদস্যরা।

শনিবার ভোরে অভিযান চালিয়ে এসব ইয়াবা উদ্ধার করা হয়েছে বলে বিকেলে এক প্রেস ব্রিফিংয়ে এ তথ্য জানিয়েছে র‌্যাব। গ্রেফতার মাদক পাচারকারীদের মধ্যে একজন কিশোরও রয়েছে।

গ্রেফতাররা হলেন- টেকনাফের হ্নীলার লেদা এলাকার মৃত আবুল সামার ছেলে মো. রবিউল আলম (৩০) ও হ্নীলা রঙ্গিখালী এলাকার হেলালউদ্দিনের ছেলে আবছার উদ্দিন (১৬)। তাদের বিরুদ্ধে র‌্যাব বাদি হয়ে কক্সবাজার সদর থানায় মাদক আইনে মামলা করেছে। পরে আদালত তাদেরকে জেলহাজতে পাঠানোর নির্দেশ দেন।

নবগঠিত র‌্যাব ১৫ এর পরিচালক (মিডিয়া) হাসান মামুন জানান, শহরের ৫ নং ওয়ার্ড তারাবনিয়ার ছড়া এলাকার হাজী দানু আলমের বাড়িতে কতিপয় মাদক ব্যবসায়ীরা ইয়াবা ট্যাবলেট কেনাবেচার উদ্দেশ্যে অবস্থান নিয়েছে- এমন তথ্যের ভিত্তিতে অভিযান চালানো হয়। অভিযানে কিশোরসহ দুজনকে গ্রেফতার করা হয়। তাদের হাতে থাকা সাদা রঙের দুটি বাজারের ব্যাগ থেকে ১ লাখ ৭০ হাজার পিস ইয়াবা ট্যাবলেট উদ্ধার করা হয়। এ সময় একজন মাদক কারবারি পালিয়ে যায়।

পলাতক মাদক কারবারি কক্সবাজার ঝিলংজা এলাকার দীন মোহাম্মদ নামের এক ব্যক্তি বলে গ্রেফতররা স্বীকারোক্তিতে জানিয়েছে। তাকে আটকের চেষ্টা চলছে।

সায়ীদ আলমগীর/এমএসএইচ

আপনার মতামত লিখুন :