কলা বিক্রেতা সেজে পালিয়ে যাওয়া খুনিকে ধরল পুলিশ

জেলা প্রতিনিধি
জেলা প্রতিনিধি জেলা প্রতিনিধি নারায়ণগঞ্জ
প্রকাশিত: ০৪:৩৬ পিএম, ১৫ ফেব্রুয়ারি ২০২০
গ্রেফতার গোলজার হোসেন

নারায়ণগঞ্জের আড়াইহাজার উপজেলায় স্ত্রীকে শ্বাসরোধে হত্যা করে আত্মহত্যা বলে চালিয়ে দেয়ার দুই মাস পর খুনি স্বামী গোলজার হোসেনকে (৩৩) গ্রেফতার করেছে পুলিশ।

কলা বিক্রেতা সেজে শনিবার (১৫ ফেব্রুয়ারি) দুপুরে ঢাকার মিরপুরের মাটিকাটা এলাকা থেকে গোলজারকে গ্রেফতার করে পুলিশ। গ্রেফতারকৃত গোলজার উপজেলার ব্রাহ্মন্দী ইউনিয়নের মারুয়াদী গ্রামের ওহিদ মিয়ার ছেলে।

পুলিশ জানায়, উপজেলার কল্যান্দী গ্রামের মৃত কালু মিয়ার মেয়ে রুনা আক্তারের (২৭) সঙ্গে একই উপজেলার ব্রাহ্মন্দী ইউনিয়নের মারুয়াদী গ্রামের ওহিদ মিয়ার ছেলে গোলজার হোসেনের বিয়ে হয়। উপজেলার ছোট বিনাইরচর গ্রামের জুলহাসের বাড়িতে বসবাস করেছিলেন তারা। গত ১৬ ডিসেম্বর রুনার গলায় ওড়না পেঁচিয়ে শ্বাসরোধে হত্যা করেন গোলজার।

এরপর রুনা আত্মহত্যা করেছেন বলে অপপ্রচার চালিয়ে মরদেহ দাফনের প্রস্তুতি নেন। এরই মধ্যে খবর পেয়ে রুনার মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য মর্গে পাঠায় পুলিশ। গত ১০ ফেব্রুয়ারি ময়নাতদন্ত প্রতিবেদনে দেখা যায় রুনাকে শ্বাসরোধে হত্যা করা হয়। প্রতিবেদন পাওয়ার পর খুনিকে গ্রেফতারে মাঠে নামে পুলিশ।

আড়াইহাজার থানা পুলিশের উপপরিদর্শক (এসআই) আশাদুর রহমান বলেন, রুনা আক্তারের ময়নাতদন্ত প্রতিবেদন হাতে পাওয়ার স্বামী গোলজারকে গ্রেফতারে অভিযান শুরু হয়। গোলজারের মোবাইল নম্বর ট্র্যাকিং করে জানা যায় ঢাকার মাটিকাটা এলাকায় রয়েছেন। পরে ওই এলাকার কলা বিক্রেতা সেজে গোলজারকে গ্রেফতার করা হয়।

মো. শাহাদাত হোসেন/এএম/জেআইএম