সাংবাদিককে প্রাণনাশের হুমকি স্বেচ্ছাসেবক লীগ নেতার

জেলা প্রতিনিধি
জেলা প্রতিনিধি জেলা প্রতিনিধি গাজীপুর
প্রকাশিত: ০৯:৪৭ পিএম, ০৪ এপ্রিল ২০২০
প্রতীকী ছবি

গাজীপুরের টঙ্গীতে ইফতেখার হোসেন রায়হান নামে স্থানীয় এক সাংবাদিককে প্রাণনাশের হুমকি দিয়েছেন স্বেচ্ছাসেবক লীগ নেতা। শনিবার দুপুরে ওই সাংবাদিকের মুঠোফোনে এ হুমকি দেয়া হয়।

এ ঘটনায় টঙ্গী পূর্ব থানায় একটি সাধারণ ডায়েরি করা হয়েছে। রায়হান দৈনিক ঢাকাটাইমস ও অনলাইন নিউজ পোর্টাল ঢাকাটাইমসের ঢাকা উত্তর ও টঙ্গী প্রতিনিধি। মুঠোফোনে হুমকিদাতা ইমরান তালুকদার বছির টঙ্গী থানা স্বেচ্ছাসেবক লীগের প্রচার সম্পাদক।

জিডি সূত্রে জানা যায়, সাংবাদিক রায়হান সম্প্রতি টঙ্গীর গাজী বাজার এলাকায় আইএসপি (ইন্টারনেট) ব্যবসার একটি প্রতিষ্ঠান চালু করেন। গত (০১ এপ্রিল) বুধবার স্থানীয় উদয়ন হাউজিংয়ের একজন গ্রাহক ইন্টারনেট সংযোগ চাইলে তার অফিস থেকে সংযোগ দেয়া হয়। একই এলাকায় ইন্টারনেট ব্যবসায়ী স্বেচ্ছাসেবক লীগ নেতা ইমরান তালুকদার বছির ও তার লোকজন শনিবার ওই সংযোগটি এবং বক্সের মেশিনপত্র বিচ্ছিন্ন করে দেন। খবর পেয়ে বিষয়টি জানতে বছিরের মুঠোফোনে ফোন দিলে বছির ক্ষিপ্ত হয়ে অকথ্য ভাষায় গালিগালাজসহ সাংবাদিক রায়হানকে প্রাণনাশের হুমকি দেন। এ ঘটনার পর থেকে ভুক্তভোগী ওই সাংবাদিক নিরাপত্তাহীনতায় ভুগছেন।

এদিকে, সাংবাদিক ইফতেখার হোসেন রায়হানকে প্রাণনাশের হুমকি দেয়ায় নিন্দা ও প্রতিবাদ জানিয়েছেন স্থানীয় সাংবাদিকরা।

টঙ্গী পূর্ব থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আমিনুল ইসলাম বলেন, স্থানীয় এক সাংবাদিককে হুমকির ঘটনায় থানায় জিডি হয়েছে। তদন্ত করে আইনগত ব্যবস্থা নেয়া হবে।

মোঃ আমিনুল ইসলাম/এএম/জেআইএম

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।