এক মাছ বিক্রি করে ২০ হাজার টাকা পেলেন জেলে

জেলা প্রতিনিধি
জেলা প্রতিনিধি জেলা প্রতিনিধি রাজবাড়ী
প্রকাশিত: ০২:১৪ পিএম, ৩০ মে ২০২০

রাজবাড়ীর গোয়ালন্দ উপজেলার দৌলতদিয়ার পদ্মা নদীতে আব্দুর রহমান নামে এক জেলের জালে ২২ কেজি ওজনের একটি বাঘাইড় মাছ ধরা পড়েছে। শনিবার (৩০ মে) ভোরে দৌলতদিয়া ইউনিয়নের পদ্মার বাহিরচর এলাকায় মাছটি ধরা পড়ে। মাছটি দৌলতদিয়া ফেরি ঘাটের পন্টুনে আনা হলে উৎসুক জনতা মাছটি দেখতে ভিড় করেন।

জেলে আব্দুর রহমান জানান, তিনি দীর্ঘ দিন নদীতে মাছ ধরেন। আজ ভোরে তার জালে বিশাল আকৃতির একটি বাঘাইড় মাছ ধরা পড়ে। এর আগে তিনি কখনও এতো বড় মাছ পাননি। বড় মাছ পেয়ে তিনি অনেক খুশি। সকালে মাছটি দৌলতদিয়া ঘাটের মৎস্য ব্যবসায়ী সোহেল মোল্লা কাছে ৯০০ টাকা কেজি দরে বিক্রি করেছেন। এক মাছ বিক্রি করে পেয়েছেন ১৯ হাজার ৮০০ টাকা।

দৌলতদিয়া ঘাটের মাছ ব্যবসায়ী সোহেল মোল্লা জানান, আব্দুর রহমানের কাছ থেকে ৯০০ টাকা কেজি দরে ২২ কেজি ওজনের বাঘাইড় মাছটি তিনি ১৯ হাজার ৮০০ টাকায় কিনেছেন। এখন সীমিত লাভে মাছটি তিনি বিক্রি করবেন। মাছ বিক্রি করতে কোনো সমস্যা হবে না। কারণ এ রকম বড় মাছ কেনার মত অনেক বড় বড় পার্টি আছে। তাদের সঙ্গে ফোনে যোগাযোগ করবেন।

রুবেলুর রহমান/আরএআর/পিআর

করোনা ভাইরাসের কারণে বদলে গেছে আমাদের জীবন। আনন্দ-বেদনায়, সংকটে, উৎকণ্ঠায় কাটছে সময়। আপনার সময় কাটছে কিভাবে? লিখতে পারেন জাগো নিউজে। আজই পাঠিয়ে দিন - [email protected]