সাতক্ষীরা জেলা যুবলীগের আহ্বায়ক বহিষ্কার

জেলা প্রতিনিধি
জেলা প্রতিনিধি জেলা প্রতিনিধি সাতক্ষীরা
প্রকাশিত: ০৭:০২ পিএম, ০৫ আগস্ট ২০২০

সাতক্ষীরা জেলা যুবলীগের আহ্বায়ক আব্দুল মান্নানকে সংগঠন থেকে বহিষ্কার করা হয়েছে। যুবলীগের কেন্দ্রীয় কমিটির চেয়ারম্যান শেখ ফজলে শামস পরশের নির্দেশে সাধারণ সম্পাদক মাইনুল হোসেন খান নিখিল তাকে বহিষ্কার করেন।

গত ৩ আগস্ট মাইনুল হোসেন খান নিখিল স্বাক্ষরিত এক প্রেস বিজ্ঞপ্তিতে উল্লেখ করা হয়, যুবলীগ একটি সুসংগঠিত ও সুশৃঙ্খল সংগঠন। সাতক্ষীরা জেলা যুবলীগের আহ্বায়ক আব্দুল মান্নানকে সংখ্যালঘু সম্প্রদায়ের বাড়ি দখল ও সংগঠনবিরোধী কার্যকলাপে জড়িত থাকার অভিযোগে বহিষ্কার করা হলো।

উল্লেখ্য, গত বৃহষ্পতিবার (৩০ জুলাই) সন্ধ্যায় সাতক্ষীরা শহরতলীর বাঁকাল খেয়াঘাট জেলেপাড়ায় হিন্দু সম্প্রদায়ের বাড়িতে হামলা, দখল, ভাঙচুর, লুটপাট ও চারজনকে পিটিয়ে জখম করার ঘটনায় জেলা যুবলীগের আহ্বায়ক কাশেমপুরের আব্দুল মান্নানসহ পাঁচজনের নাম উল্লেখ করে অজ্ঞাতনামা ১৬ জনের বিরুদ্ধে সাতক্ষীরা থানায় মামলা হয়। শহরের বাঁকাল জেলেপাড়ার নিরঞ্জন মাখাল বাদী হয়ে শনিবার (১ আগস্ট) রাতে মামলাটি দায়ের করেন।

আকরামুল ইসলাম/আরএআর/এমকেএইচ

করোনা ভাইরাসের কারণে বদলে গেছে আমাদের জীবন। আনন্দ-বেদনায়, সংকটে, উৎকণ্ঠায় কাটছে সময়। আপনার সময় কাটছে কিভাবে? লিখতে পারেন জাগো নিউজে। আজই পাঠিয়ে দিন - [email protected]