গভীর রাতে কম্বল নিয়ে শীতার্তদের পাশে এসপি

জেলা প্রতিনিধি
জেলা প্রতিনিধি জেলা প্রতিনিধি ফরিদপুর
প্রকাশিত: ০৯:০৩ পিএম, ৩০ নভেম্বর ২০২০

 

হিমেল হাওয়া আর কনকনে শীতে বিপাকে ফরিদপুর রয়েছেন শহরের ভবঘুরে, অসহায় ও ছিন্নমূল মানুষ। গরম কাপড়ের অভাবে তীব্র শীত সঙ্গে নিয়ে দিনাতিপাত করতে হচ্ছে তাদের।

faridpur-(4).jpg

ফরিদপুর শহরের বস্ত্রহীন অসহায় মানুষগুলোকে উষ্ণতা দিতে গভীর রাতে কম্বল নিয়ে হাজির হন পুলিশ সুপার মো. আলিমুজ্জামান। রোববার (২৯ নভেম্বর) দিবাগত রাতে শীতকে উপেক্ষা করে শহরের রাজবাড়ী রাস্তার মোড়সংলগ্ন রাস্তার পাশে আশ্রয় নেয়া ছিন্নমূল শীতার্ত মানুষের হাতে কম্বল তুলে দেন পুলিশ সুপার।

faridpur-(4).jpg

গভীর রাতে পুলিশ সুপারের হাত থেকে কম্বল পেয়ে অসহায় শীতার্ত মানুষগুলোর মুখে হাসি ফুটে। তারা বলেন, কনকনে তীব্র শীতে রাতযাপন কিভাবে করব ভেবে পাচ্ছিলাম না। ফরিদপুরের পুলিশ সুপারের হাত থেকে কম্বল পেয়ে শীতের কষ্ট কিছুটা লাঘব হবে।

faridpur-(4).jpg

কনকনে শীতকে উপেক্ষা করে গভীর রাতে ছুটে এসে কম্বল দেয়ায় পুলিশ সুপার মো. আলিমুজ্জামানকে ধন্যবাদ জানান তারা। কম্বল বিতরণকালে পুলিশের রিজার্ভ অফিসার আনোয়ার হোসেনসহ পুলিশের সদস্যরা উপস্থিত ছিলেন।

বি কে সিকদার সজল/এএম/এমএস

করোনা ভাইরাসের কারণে বদলে গেছে আমাদের জীবন। আনন্দ-বেদনায়, সংকটে, উৎকণ্ঠায় কাটছে সময়। আপনার সময় কাটছে কিভাবে? লিখতে পারেন জাগো নিউজে। আজই পাঠিয়ে দিন - [email protected]