৫ বছরের ভাতিজাকে হত্যা, চাচা রিমান্ডে

নিজস্ব প্রতিবেদক
নিজস্ব প্রতিবেদক নিজস্ব প্রতিবেদক খুলনা
প্রকাশিত: ০৯:৪০ পিএম, ০১ ডিসেম্বর ২০২০

খুলনার বটিয়াঘাটায় পুলিশের সহকারী উপ-পরিদর্শক (এএসআই) অমিত কুমার মন্ডলের ছেলে জশ মন্ডলকে (৫) হত্যার ঘটনায় গ্রেফতার তার ছোট ভাই অনুপ মন্ডলের পাঁচদিনের রিমান্ড মঞ্জুর করেছেন আদালত। মঙ্গলবার (১ ডিসেম্বর) দুপুরে পুলিশ তার সাতদিনের রিমান্ডের আবেদন করলে জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট আদালত-২ এর বিচারক নয়ন বিশ্বাস পাঁচদিনের রিমান্ড মঞ্জুর করেন।

এর আগে সকালে এএসআই অমিত কুমার মন্ডল বাদী হয়ে তার ছোট ভাই অনুপ মন্ডলকে আসামি করে বটিয়াঘাটা থানায় মামলা করেন। এ ঘটনায় পুলিশ জিজ্ঞাসাবাদের জন্য শিশুটির মা তনুশ্রী মন্ডলকেও তাদের হেফাজতে নিয়েছে।

জানা যায়, বটিয়াঘাটার ফুলতলা গ্রামের অমিত কুমার মন্ডল ঢাকার বাড্ডা থানায় কর্মরত। স্ত্রী তনুশ্রী মন্ডল ও পাঁচ বছরের ছেলে জশ তার সঙ্গে ঢাকায় থাকেন। রোববার (২৯ নভেম্বর) রাত ৮টার দিকে তনুশ্রী ও জশ ঢাকা থেকে খুলনার বটিয়াঘাটা ফুলতলা গ্রামে রাসপূজায় বেড়াতে আসেন। সোমবার (৩০ নভেম্বর) সকালে জশের মরদেহ উদ্ধার করা হয়। তাকে শ্বাসরোধ করে হত্যা করা হয়েছে বলে পুলিশ প্রাথমিকভাবে জানিয়েছে। নিহতের গলায় কালো দাগ রয়েছে।

বটিয়াঘাটা থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি-তদন্ত) উজ্জ্বল দত্ত জানান, পরকীয়া সম্পর্কের জেরে এ হত্যাকাণ্ড ঘটতে পারে। এছাড়া ঘটনার পেছনে পারিবারিক কলহ বা তৃতীয় কোনো ব্যক্তি আছে কি-না এসব বিষয় সামনে রেখে তদন্ত শুরু হয়েছে। নিহত শিশুর চাচা অনুপ মন্ডলকে জিজ্ঞাসাবাদের জন্য পাঁচদিনের রিমান্ডে নেয়া হয়েছে। শিশুটির মা তনুশ্রী মন্ডলকেও জিজ্ঞাসাবাদ করা হচ্ছে।

আলমগীর হান্নান/আরএআর/পিআর

করোনা ভাইরাসের কারণে বদলে গেছে আমাদের জীবন। আনন্দ-বেদনায়, সংকটে, উৎকণ্ঠায় কাটছে সময়। আপনার সময় কাটছে কিভাবে? লিখতে পারেন জাগো নিউজে। আজই পাঠিয়ে দিন - [email protected]