মাটির নিচ থেকে তিন লাখ টাকার গাঁজা উদ্ধার

জেলা প্রতিনিধি
জেলা প্রতিনিধি জেলা প্রতিনিধি ফরিদপুর
প্রকাশিত: ০৮:০১ পিএম, ০৬ জানুয়ারি ২০২১

ফরিদপুরে ১০ কেজি গাঁজাসহ দুই মাদক ব্যবসায়ীকে আটক করেছে ডিবি পুলিশ। বুধবার (৬ জানুয়ারি) বিকেলে পুলিশ সুপার কার্যালয়ের মিলনায়তনে এক প্রেস ব্রিফিংয়ে এ তথ্য জানান ফরিদপুরের অতিরিক্ত পুলিশ সুপার জামাল পাশা।

অতিরিক্ত পুলিশ সুপার জামাল পাশা জানান, গোপন সংবাদের ভিত্তিতে ডিবি পুলিশের একটি দল অভিযান চালিয়ে দুপুরে শহরের পশ্চিম আলিপুর এলাকার মাসুদের বাড়ি সংলগ্ন তার অটোর গ্যারেজ থেকে ১০ কেজি গাঁজা উদ্ধার করা হয়।

তিনি আরও জানান, গ্যারেজের ভেতর মাটির গর্তে গাঁজা লুকিয়ে রাখা হয়েছিল। যার আনুমানিক মূল্য প্রায় তিন লাখ টাকা। এ সময় মাদক ব্যবসায়ী মাসুদ আহমেদ (৫৩) ও শেখ নুর মোহাম্মদকে (৩৫) আটক করা হয়। ফরিদপুরে মাদকবিরোধী অভিযান অব্যাহত থাকবে বলেও জানান তিনি।

jagonews24

ফরিদপুর ডিবি পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা সুনীল কর্মকার বলেন, অটোর গ্যারেজে মাটির নিচে পুঁতে রাখা পলিথিনে মোড়ানো অবস্থায় দুই প্যাকেটে ১০ কেজি গাঁজা উদ্ধার করা হয়। এ সময় দুই মাদক ব্যবসায়ীকে আটক করা হয়।

তিনি আরও বলেন, তারা কুষ্টিয়া থেকে গাঁজা ফরিদপুরে এনে খুচরা বিক্রি করতো। আটকদের বিরুদ্ধে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা করা হয়েছে।

সিকদার সজল/এআরএ/জেআইএম

করোনা ভাইরাসের কারণে বদলে গেছে আমাদের জীবন। আনন্দ-বেদনায়, সংকটে, উৎকণ্ঠায় কাটছে সময়। আপনার সময় কাটছে কিভাবে? লিখতে পারেন জাগো নিউজে। আজই পাঠিয়ে দিন - [email protected]