চুরির ৪ দিন পর শিশু উদ্ধার

উপজেলা প্রতিনিধি উপজেলা প্রতিনিধি বেনাপোল (যশোর)
প্রকাশিত: ০৮:২৯ এএম, ২৫ জানুয়ারি ২০২১

যশোরের শার্শা উপজেলার বাগআঁচড়া বাজার থেকে চুরি হওয়া শিশুকে চার দিন পর সাতক্ষীরার একটি গ্রাম থেকে উদ্ধার করেছে পুলিশ। এসময় চুরির সাথে জড়িত দুইজনকে গ্রেফতার করা হয়েছে।

রোববার (২৪ জানুয়ারি) রাত ৯টায় সাতক্ষীরার কলারোয়া উপজেলার সোনাবাড়িয়া গ্রাম থেকে পুলিশ শিশুটিকে উদ্ধার ও অভিযুক্তদের গ্রেফতার করে।

গ্রেফতারকৃতরা হলো- সাতক্ষীরার কলারোয়া উপজেলার সোনাবাড়িয়া গ্রামের মিলন গাজীর স্ত্রী সালমা খাতুন ও ছালমা খাতুনের শ্বশুর লুৎফর গাজী।

শার্শা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) বদরুল আলম জানান, শিশুটিকে উদ্ধারের জন্য তারা বিভিন্ন স্থানে অভিযান অব্যাহত রাখেন। পুলিশের বিভিন্ন সংস্থা উদ্ধারে কাজ করছিল। রোববার সন্ধ্যায় সোর্সের মাধ্যমে শিশুটির অবস্থান সম্পর্কে তথ্য পাওয়া যায়।

jagonews24

পরে অভিযান চালিয়ে শিশুটিকে সালমার বাড়ি থেকে উদ্ধার করা হয়। এসময় শিশু চুরির অভিযোগে অভিযুক্ত সালমা ও তার শ্বশুরকে গ্রেফতার করা হয়।

ওসি জানান, শিশুটি কেন চুরি করেছিল তা জিজ্ঞাসাবাদ করা হচ্ছে। এছাড়া শিশুটিকে তার মায়ের কাছে হস্তান্তর করা হয়েছে।

শার্শা উপজেলার কায়বা ইউনিয়নের রুদ্রপুর গ্রামের আশরাফুলের স্ত্রী জান্নাতুল বেগমের সাথে এনজিওকর্মী পরিচয়ে সহযোগীতার আশ্বাসে বন্ধুত্ব সৃষ্টি করে সালমা খাতুন। বুধবার (২০ জানুয়ারি) সকালে সালমা শার্শার বাগআঁচড়া বাজারে একটি খাবার হোটেলে যায় জান্নাতুল বেগমের সঙ্গে। এরপর সুযোগ বুঝে মায়ের কোল থেকে শিশুটিকে নিয়ে কৌশলে পালিয়ে যায়। এ ঘটনায় শিশুটির বাবা আশরাফুল বাদী হয়ে শার্শা থানায় মামলা করেছিলেন।

জামাল হোসেন/এসএমএম/জেআইএম

করোনা ভাইরাসের কারণে বদলে গেছে আমাদের জীবন। আনন্দ-বেদনায়, সংকটে, উৎকণ্ঠায় কাটছে সময়। আপনার সময় কাটছে কিভাবে? লিখতে পারেন জাগো নিউজে। আজই পাঠিয়ে দিন - [email protected]