ঘরে নারীর ও বাড়ির পাশে মিলল যুবকের মরদেহ

জেলা প্রতিনিধি
জেলা প্রতিনিধি জেলা প্রতিনিধি গাজীপুর
প্রকাশিত: ০৫:২৮ পিএম, ২২ ফেব্রুয়ারি ২০২১
ফাইল ছবি

গাজীপুরের কালিয়াকৈরে পৃথক স্থান থেকে নারী ও যুবকের মরদেহ উদ্ধার করেছে পুলিশ। সোমবার (২২ ফেব্রুয়ারি) উপজেলার সফিপুর ও রতনপুর এলাকা থেকে তাদের মরদেহ উদ্ধার করা হয়।

নিহতরা হলেন, দিনাজপুরের বিরল উপজেলার তেগুরা এলাকার ইরফান আলীর স্ত্রী আঞ্জুমান আরা (৪৫) ও নওগাঁর পত্মীতলা উপজেলার গোয়ালীয়া নাগরগোলা এলাকার আবুল কাশেমের ছেলে শাহানেওয়াজ (৩৫)।

পুলিশ ও স্থানীয়রা জানান, উপজেলার সফিপুর পশ্চিমপাড়া এলাকার আহাসান উল্লার বাড়ির ৬ষ্ঠ তলায় স্ত্রী আঞ্জুমান আরা ও চারজন সন্তান নিয়ে ভাড়ায় থাকেন ইরফান আলী। স্বামী স্থানীয় একটি কারখানায় কাজ করেন। গত বৃহস্পতিবার (১৮ ফেব্রুয়ারি) স্বামী-সন্তান তাদের গ্রামের বাড়িতে যান। সেদিন থেকে তার স্ত্রী আঞ্জুনমান ভাড়া বাসায় একা ছিলেন। সোমবার (২২ ফেব্রুয়ারি) সকালে গ্রামের বাড়ি থেকে তার স্বামী-সন্তান বাসায় ফিরে আসেন। কিন্তু ঘরের দরজা-জানালা বন্ধ দেখতে পেয়ে ডাকাডাকি করেন। কোনো সাড়া-শব্দ না পাওয়ায় ঘরের দরজা ভেঙ্গে ভিতরে প্রবেশ করে ফ্যানের সাথে গলায় ওড়না প্যাঁচানো ঝুলন্ত মরদেহ দেখতে পান। পরে পুলিশকে খবর দিলে গৃহবধূর মরদেহ উদ্ধার করে থানায় নিয়ে যায়।

অপরদিকে রোববার (২১ ফেব্রুয়ারি) সকালে শাহনেওয়াজ বেড়াতে যাওয়ার কথা বলে বাসা থেকে বের হন। এরপর তিনি নিখোঁজ হন। সোমবার (২২ ফেব্রুয়ারি) সকালে উপজেলার রতনপুর এলাকার সামান উদ্দিনের বাড়ির পাশে যুবকের মরদেহ পড়ে থাকতে দেখে পুলিশে খবর দেন স্থানীয়রা। পুলিশ মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের গাজীপুর শহীদ তাজউদ্দীন আহমদ মেডিকেল কলেজ হাসপাতালের মর্গে পাঠায়।

কালিয়াকৈর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মনোয়ার হোসেন চৌধুরী বলেন, মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য হাসপাতালে পাঠানো হয়েছে। পুলিশ বিষয়টি নিয়ে তদন্ত করছে। এরপর প্রকৃত ঘটনা জানা যাবে।’

মো. আমিনুল ইসলাম/আরএইচ/এমএস

করোনা ভাইরাসের কারণে বদলে গেছে আমাদের জীবন। আনন্দ-বেদনায়, সংকটে, উৎকণ্ঠায় কাটছে সময়। আপনার সময় কাটছে কিভাবে? লিখতে পারেন জাগো নিউজে। আজই পাঠিয়ে দিন - [email protected]