জমির বিরোধে ফুফাতো ভাইয়ের হাতে মামাতো ভাই খুন

নিজস্ব প্রতিবেদক
নিজস্ব প্রতিবেদক নিজস্ব প্রতিবেদক খুলনা
প্রকাশিত: ০৪:১৫ এএম, ২৫ ফেব্রুয়ারি ২০২১
ফাইল ছবি

খুলনার তেরখাদা উপজেলায় জমি-জমা সংক্রান্ত বিরোধের জের ধরে প্রতিপক্ষের হামলায় মো. বাবর শেখ (৩৫) নামের এক যুবক নিহত হয়েছেন।

বুধবার (২৪ ফেব্রুয়ারি) বিকেলে উপজেলার অর্জুনা বলধনা এলাকায় এ ঘটনা ঘটে। নিহত মো. বাবর শেখ স্থানীয় মো. বজলুর শেখের ছেলে। এই ঘটনায় আরও দুই জন গুরুতর আহত হয়েছেন।

এলাকাবাসী জানান, জমি-জমা নিয়ে পূর্ব শত্রুতার জেরে নিহতের ফুফাতো ভাই মিন্টু শেখের সঙ্গে দীর্ঘদিন ধরে বিরোধ চলছিল। সেই জের ধরে মিন্টু শেখ গং অতর্কিত হামলা চালিয়ে ঝুপি ও দা দিয়ে কুপিয়ে হত্যা করে বাবর শেখকে। ঘটনাস্থলে নিহত হয় বাবর শেখ।

এ সময় নিহতের ভাই সাখায়েত শেখ (৩৩) ও আজিজুল শেখ (২৬) মারাত্মকভাবে জখম হন। তাদেরকে প্রথমে তেরখাদা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়। পরে অবস্থার অবনতি হলে খুলনা মেডিকেল কলেজ (খুমেক) হাসপাতালে স্থানান্তর করা হয়।

তেরখাদা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. গোলাম মোস্তফা বলেন, নিহত বাবর ও হামলাকারী মিন্টু মামাতো-ফুফাতো ভাই। মিন্টু শেখের মামাতো ভাই বাবর। তাদের মধ্যে জমি-জমা নিয়ে বিরোধ চলছিল। যার জের ধরে মিন্টু শেখ গংরা হামলা চালায় বলে জেনেছি।

এআরএ

করোনা ভাইরাসের কারণে বদলে গেছে আমাদের জীবন। আনন্দ-বেদনায়, সংকটে, উৎকণ্ঠায় কাটছে সময়। আপনার সময় কাটছে কিভাবে? লিখতে পারেন জাগো নিউজে। আজই পাঠিয়ে দিন - [email protected]