রাস্তায় সন্তান প্রসব করলেন পাগলি

উপজেলা প্রতিনিধি উপজেলা প্রতিনিধি সিদ্ধিরগঞ্জ (নারায়ণগঞ্জ)
প্রকাশিত: ১১:৫৯ এএম, ২৫ ফেব্রুয়ারি ২০২১

নারায়ণগঞ্জের সিদ্ধিরগঞ্জে ফুটফুটে একটি কন্যা সন্তান প্রসব করেছেন শাবনূর নামে এক পাগলি। বৃহস্পতিবার (২৫ ফেব্রুয়ারি) সকাল ৯টায় উপজেলার শিমরাইল মোড়ের একটি বাস কাউন্টারের সামনে সন্তান প্রসব করেন ওই পাগলি।

তবে সন্তানটির বাবা কে সেটি জানা যায়নি। বর্তমানে ওই প্রসূতি ও তার সন্তান বাস কাউন্টারের সামনের এক চকলেট বিক্রেতা নাসিমার তত্ত্বাবধানে রয়েছেন।

খোঁজ নিয়ে জানা যায়, প্রসব বেদনা ওঠার পর পাগলি নিজেই তার সন্তান প্রসব করেন। খবর পেয়ে চকলেট বিক্রেতা নাসিমা তাদেরকে উপজেলার মেথর পট্টিতে নিয়ে গোসল করান। এখন মা-মেয়ে নাসিমার তত্ত্বাবধানেই রয়েছেন।

এ বিষয়ে নাসিমা জানান, দেড় মাস আগে শিমরাইল মোড়ের কয়েকজন দোকানদার মিলে ওই পাগলিকে আলট্রাসনোগ্রাম করিয়েছিলো। তারপর আর ডাক্তার দেখানো হয়নি।

তিনি আরও বলেন, গত ২ বছর যাবত ওই পাগলি শিমরাইল মোড়ে ঘোরাঘুরি করে। আশপাশের দোকান থেকে খাবার খেয়ে জীবনধারণ করত। এখন সে ও তার নবজাতক সন্তান সুস্থ আছে।

এসকে শাওন/এফএ/এমকেএইচ

করোনা ভাইরাসের কারণে বদলে গেছে আমাদের জীবন। আনন্দ-বেদনায়, সংকটে, উৎকণ্ঠায় কাটছে সময়। আপনার সময় কাটছে কিভাবে? লিখতে পারেন জাগো নিউজে। আজই পাঠিয়ে দিন - [email protected]