যশোরে ছাত্রদল নেতাকে কুপিয়ে জখম

জেলা প্রতিনিধি
জেলা প্রতিনিধি জেলা প্রতিনিধি যশোর
প্রকাশিত: ১২:০৮ এএম, ২৯ এপ্রিল ২০২১

যশোরে অভ্যন্তরীণ বিরোধের জেরে ছাত্রদলের এক নেতাকে কুপিয়ে জখম করেছে প্রতিপক্ষরা। বুধবার (২৮ এপ্রিল) রাত ৯টার দিকে শহরের জেলা স্কুলের অভ্যন্তরে এ ঘটনা ঘটে।

আহত কলেজ ছাত্রদল নেতা নূর ইসলাম রুবেল (২৬) যশোর শহরের ষষ্টিতলাপাড়ার নওশের আলীর ছেলে এবং এমএম কলেজের মাস্টার্সের ছাত্র। গুরুতর অবস্থায় তাকে যশোর জেনারেল হাসপাতালে ভর্তি করা হয়েছে। এ রিপোর্ট লেখা পর্যন্ত (রাত ১১টা) তার অস্ত্রোপচার চলছিল।

দলীয় সূত্র জানায়, দলের মধ্যে আধিপত্য বিস্তার ও কর্মসূচি পালন নিয়ে এমএম কলেজ ছাত্রদল নেতা রুবেলের সঙ্গে সিটি কলেজ ছাত্রদল নেতা মিজানের বিরোধ ছিল। এর জেরে বুধবার রাত ৯টার দিকে শহরের জিলা স্কুলের অভ্যন্তরে রুবেলের ওপর হামলা চালায় মিজান, স্বাক্ষর, বাপ্পী, আরিফ, পারভেজ ও রাজ্জাক। তারা রুবেলকে কুপিয়ে গুরুতর জখম করে বোমা মেরে পালিয়ে যায়। পরে স্থানীয়রা রুবেলকে হাসপাতালে ভর্তি করে।

আহতের বাবা নওশের আলী বলেন, তার ছেলে রুবেল যশোর এমএম কলেজে মাস্টার্সের ছাত্র। বুধবার রাত পৌনে ৯টার দিকে বাড়ির পাশে জিলা স্কুলের ফাঁকা মাঠে সে বসে ছিল। এ সময় রুবেলকে আরিফ, রাজ্জাক ও পারভেজ ধারালো অস্ত্র দিয়ে এলোপাতাড়ি কুপিয়ে গুরুতর আহত করে পালিয়ে যায়।

হাসপাতালের জরুরি বিভাগের চিকিৎসক তন্ময় বিশ্বাস বলেন, রুবেলের মাথা, ঠোঁট ও বুকসহ শরীরের বিভিন্ন স্থানে ধারাল অস্ত্র দিয়ে কোপানো হয়েছে। তার শরীর থেকে প্রচুর রক্তক্ষরণ হচ্ছিল। হাসপাতালে ভর্তির সঙ্গে সঙ্গে তাকে অপারেশন থিয়েটারে পাঠানো হয়েছে।

যশোর কোতোয়ালি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. তাজুল ইসলাম জানান, ঘটনায় জড়িতদের আটকে পুলিশের একাধিক টিম মাঠে রয়েছে। অভিযোগ দিলে মামলা নেয়া হবে।

মিলন রহমান/এএইচ/এআরএ

করোনা ভাইরাসের কারণে বদলে গেছে আমাদের জীবন। আনন্দ-বেদনায়, সংকটে, উৎকণ্ঠায় কাটছে সময়। আপনার সময় কাটছে কিভাবে? লিখতে পারেন জাগো নিউজে। আজই পাঠিয়ে দিন - [email protected]