চুরি করা গরু কসাইয়ের কাছে বিক্রি, জবাইয়ের সময় ধরা

জেলা প্রতিনিধি
জেলা প্রতিনিধি জেলা প্রতিনিধি বেনাপোল
প্রকাশিত: ১১:৩৫ পিএম, ১৩ মে ২০২১ | আপডেট: ১১:৩৮ পিএম, ১৩ মে ২০২১

গভীর রাতে গরু চুরি করে অর্ধেক দামে কসাইয়ের কাছে বিক্রি। আর রাতেই সেই গরু জবাইয়ে সময় কসাইকে হাতেনাতে ধরে ফেলেন স্থানীয়রা।

বৃহস্পতিবার (১৩ মে) ঘটনাটি ঘটে বেনাপোল পোর্ট থানার বড়আঁচড়া গ্রামে।

অভিযুক্ত চোর ওই গ্রামের সুবাসের ছেলে শিমুল এবং তার সহযোগী একই এলাকার পাটবাড়ি গ্রামের সিরাজ কসাইয়ের ছেলে সেলিম।

গরুর মালিক বড়আঁচড়া গ্রামের সাজুল সরদার জানান, রাতে সেহরি খাওয়ার পর গোয়াল ঘরে গিয়ে দেখি একটি গরু নেই। পরে স্বজনদের নিয়ে খুঁজতে বের হই। একপর্যায়ে জানতে পারি বেনাপোল পৌরসভার নির্জন এলাকায় সেলিম কসাই গরুটি জবাই করছেন। সেখানে চামড়া দেখে গরু শনাক্ত করি।এ সময় কসাই সেলিম স্বীকার করে বড়আঁচড়া গ্রামের সুবাসের ছেলে শিমুল রাতে ২৫ হাজার টাকায় গরুটি বিক্রি করেন।

প্রতিবেশীরা জানান, শিমুল ও তার পরিবারের বিরুদ্ধে নানা অভিযোগ রয়েছে। সীমান্তের গুরুত্বপূর্ণ নকশা-দলিল ভারতে পাচারকালে দুই বছর আগে শিমুলের বড় ভাই পলাশ বিজিবির হাতে আটক হয়। এছাড়া পরিবারের অন্যরা মাদক ব্যবসায় জড়িত বলে অভিযোগ রয়েছে।

বেনাপোল পোর্ট থানা পুলিশের উপপরিদর্শক (এসআই) রোকনুজ্জামান জানান, গরু চুরি করে জবাইয়ের ঘটনায় ভুক্তভোগী পরিবারের খোঁজ নেয়া হয়েছে। লিখিত অভিযোগ পেলে ব্যবস্থা নেয়া হবে।

জামাল হোসেন/এএইচ/জেডএইচ

করোনা ভাইরাসের কারণে বদলে গেছে আমাদের জীবন। আনন্দ-বেদনায়, সংকটে, উৎকণ্ঠায় কাটছে সময়। আপনার সময় কাটছে কিভাবে? লিখতে পারেন জাগো নিউজে। আজই পাঠিয়ে দিন - [email protected]