যশোরে উদীচীর বিনামূল্যে নিত্যপণ্যের বাজার

জেলা প্রতিনিধি
জেলা প্রতিনিধি জেলা প্রতিনিধি যশোর
প্রকাশিত: ১১:৫৬ এএম, ০৪ আগস্ট ২০২১

যশোরে বিনামূল্যে নিত্যপণ্যের বাজার বসেছে। চাল, ডাল, বেগুন, লাউ ও মাছের পসরা বিছিয়ে বসছিলেন বিক্রেতারা। বাজারে এসে সে সব পণ্য সংগ্রহ করেছেন ক্রেতারা। তবে তাদের কাউকে মূল্য পরিশোধ করতে হয়নি।

ব্যতিক্রমী বাজারটির আয়োজন করেছে ‘উদীচী’। মঙ্গলবার (৩ আগস্ট) উদীচী প্রাঙ্গণে আয়োজিত বাজার থেকে অন্তত এক সপ্তাহ চলবে এ পরিমাণ নিত্যপণ্য দেয়া হয়। বাজার থেকে দেড়শ’ পরিবারকে দুই কেজি চাল, এক কেজি আলু, এক কেজি বেগুন, এক কেজি কঁচুরমুখি, একটি লাউ ও এক কেজি ওজনের একটি পাঙ্গাশ মাছ প্রদান করা হয়।

jagonews24

এ সময় উদীচী শিল্পী গোষ্ঠী যশোর জেলা সংসদের উপদেষ্টা একরাম-উদ-দ্দৌলা, অ্যাডভোকেট রবিউল আলম, অ্যাডভোকেট আবুল হোসেন, খন্দকার আজিজুল হক মনি, ইয়াকুব আলী মোল্লা, উদীচী যশোরের সহ-সভাপতি রজিবুল ইসলাম ও সাধারণ সম্পাদক সাজ্জাদুর রহমান খান বিপ্লব, তহবিল পরিচালনা কমিটির আহ্বায়ক জন দিলীপ বিশ্বাস উপস্থিত ছিলেন।

এ বিষয়ে উদীচী শিল্পী গোষ্ঠী যশোর জেলা সংসদের সাধারণ সম্পাদক সাজ্জাদুর রহমান খান বিপ্লব বলেন, ‘একটি পরিবারের সপ্তাহ খানেক চলে এমন পরিমাণ পণ্য ফ্রি-বাজার থেকে সরবরাহ করা হয়েছে।’

মিলন রহমান/আরএইচ/এমকেএইচ

করোনা ভাইরাসের কারণে বদলে গেছে আমাদের জীবন। আনন্দ-বেদনায়, সংকটে, উৎকণ্ঠায় কাটছে সময়। আপনার সময় কাটছে কিভাবে? লিখতে পারেন জাগো নিউজে। আজই পাঠিয়ে দিন - [email protected]