রাজবাড়ীতে বৃদ্ধকে পিটিয়ে হত্যার অভিযোগ

জেলা প্রতিনিধি
জেলা প্রতিনিধি জেলা প্রতিনিধি রাজবাড়ী
প্রকাশিত: ১০:১৮ এএম, ২৬ সেপ্টেম্বর ২০২১

রাজবাড়ীর বালিয়াকান্দিতে তুচ্ছ ঘটনাকে কেন্দ্র করে হাসেম ভূইয়া (৬৮) নামে এক বৃদ্ধকে পিটিয়ে হত্যার অভিযোগ উঠেছে।

শনিবার (২৫ সেপ্টেম্বর) রাতে আহত অবস্থায় ফরিদপুর বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিকেল কলেজ হাসপাতালে নেওয়ার পথে তার মৃত্যু হয়।

হাসেম ভূইয়া উপজেলার বহরপুরের ইলিশকোল এলাকার মৃত লালু ভূইয়ার ছেলে।

নিহতের নাতি সোহেল ভূইয়া জানান, গত শুক্রবার (২৪ সেপ্টেম্বর) রাতে তিনি ও সাগর মন্ডল নামে আরেক যুবক টেম্পুস্ট্যান্ড এলাকায় দাঁড়িয়ে ছিলেন। সেখান থেকে বাড়ি যাওয়ার জন্য একটি ভ্যান থামান সাগর। কিন্তু ভ্যানে উঠতে কিছুটা দেরি হওয়ায় অর্পন নামে এক যাত্রীর সঙ্গে সাগরের কথা কাটাকাটি ও হাতাহাতি হয়। তখন তিনি ও কিছু স্থানীয়রা মিলে বিষয়টি মীমাংসা করেন। পরে তিনি বাড়ি চলে আসলে ওই রাতেই অর্পণসহ বেশ কয়েকজন যুবক তাদের বাড়িতে হামলা করে। পাশাপাশি তার ও তার পরিবারের নামে থানায় সাধারণ ডায়েরিও করা হয়। এরপর শনিবার রাতে ১০ থেকে ১৫ জন তাদের বাড়িতে ঢুকে দাদা হাসেম ভূইয়া, দাদি তারা বিবি, মা ও চাচীকে মারধর করে। এসময় তার দাদা অসুস্থ হয়ে পড়েন। পড়ে তাকে বালিয়াকান্দি উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স হাসপাতালে নেওয়া হলে কর্তব্যরত চিকিৎসক তাকে ফরিদপুর বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে যেতে বলেন। কিন্তু হাসপাতালে নেওয়ার পথেই মারা যান দাদা হাসেম ভূইয়া।

নিহত হাসেম ভূইয়ার ছেলে শহিদ ভূইয়া জানান, কারও সঙ্গে তাদের কোন ঝামেলা নেই। সামান্য বিষয় নিয়ে তার বাবাকে পিটিয়ে হত্যা করা হয়েছে। এখন আবার বিভিন্নভাবে ভয়ভীতি দেখানো হচ্ছে মামলা না করতে।

বালিয়াকান্দি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) তারিকুজ্জামান জানান, খবর পেয়ে ঘটনাস্থল পরিদর্শন করেছেন তারা। তবে এখন পর্যন্ত এ বিষয়ে কোনো অভিযোগ পাননি বলেও জানান তিনি।

রুবেলুর রহমান/এফআরএম/এমএম

করোনা ভাইরাসের কারণে বদলে গেছে আমাদের জীবন। আনন্দ-বেদনায়, সংকটে, উৎকণ্ঠায় কাটছে সময়। আপনার সময় কাটছে কিভাবে? লিখতে পারেন জাগো নিউজে। আজই পাঠিয়ে দিন - [email protected]